1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন

ধানদিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাফিজুর রহমান ও তার সহধর্মিণী কে ফুলেল  শুভেচ্ছা ও অভিনন্দন।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩
  • ২৯২ Time View

সাতক্ষীরা কলারোয়ায় থানায় যোগদান করেছেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাফিজুর রহমান। ধানদিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ (ওসি)মোস্তাফিজুর রহমান ও তার সহধর্মিণী কে ফুলেল  শুভেচ্ছা ও অভিনন্দন।

ধানদিয়া প্রতিনিধি,

উক্ত শুভেচ্ছা বিনিময় সভায় উপস্থিত ছিলেন ধানদিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মিজানুর রহমান মিজান, সহ সভাপতি মোঃ মনিরুজ্জামান,সহ সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান, মোঃ মাসুদ আহমেদ এবং অনান্য সদস্য বৃন্দ।

সাতক্ষীরার কলারোয়া থানার নবাগত অফিসার ইনচার্জ হিসাবে যোগদান করেছেন ওসি মোঃ মোস্তাফিজুর রহমান। সোমবার সকালে তিনি কলারোয়া থানার অফিসার ইনচার্জ হিসাবে নাসির উদ্দিন মৃধার নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

এক প্রশ্নের জবাবে ওসি মোস্তাফিজ বলেন, মান্যবর পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান স্যারের নির্দেশনা মোতাবেক আমার প্রথম কাজ হবে কলারোয়া উপজেলা থেকে মাদক ব্যবসায়ীদের উৎখাত করা। তিনি বলেন আগে মাদক নির্মুল করবো তারপরে চোরাকারবারি সহ অন্যান্য অপরাধ দমন করবো ইনশাল্লাহ। তিনি কলারোয়া উপজেলার সকল শ্রেনীপেশার মানুষের সহযোগীতা কামনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd