1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন

নওগাঁয় জাতীয় আইনগত সহায়তা দিবস পালন

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৩৭ Time View

সোহেল রানা স্টাফ রিপোর্টারঃ

“বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ, বিনামূল্যে আইনি সেবার দ্বার উন্মোচন” এই প্রতিপাদ্য নিয়ে নওগাঁয় নানা আয়োজনের মধ্য দিয়ে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকাল ৯টায় জেলা ও দায়রা জজ আদালত চত্বরে বেলুন ও ফেস্টুন উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান সিনিয়র জেলা ও দায়রা জজ মো. আবু শামীম আজাদ।
পরে শোভাযাত্রা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় আদালত চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রায় জেলা জজশিপের বিচারক, জেলা প্রশাসনের কর্মকর্তা, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষরা অংশ নেয়।
শোভযাত্রা শেষে আদালত প্রাঙ্গনে দিবসটির তাৎপর্য তুলে ধরে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে পুলিশ সুপার
মুহাম্মদ রাশিদুল হক, বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল করিম, নারী ও শিশু নির্যাতন দমন আদালত-২ এর বিচারক মেহেদি হাসান তালুকদার, জেলা লিগ্যাল এইড কর্মকর্তা সিনিয়র সহকারী জজ কুদরাত-ই-খোদা, জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাডভোকেট খোদাদাদ খান পিটু, পিপি আব্দুল খালেক, জিপি মোস্তাফিজুর রহমান এবং প্যানেল আইনজীবি ডিএম আব্দুল বারী বক্তব্য রাখেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd