1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৪৪ অপরাহ্ন

নেত্রকোনায় বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

Reporter Name
  • Update Time : শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২৩০ Time View

 

লাভলী আক্তার কেন্দুয়া নেত্রকোনা প্রতিনিধিঃ

১৭ মার্চ জাতির পিতার ১০৩ জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নেত্রকোনা জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রশাসক জেলা প্রশাসক অন্জ্ঞনা খান মজলিশ এঁর সভাপতিত্বে জেলা কার্যালয়ে জাতির পিতার চেতনার বাতিঘরে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক অন্জ্ঞনা খান মজলিশসহ বিভিন্ন দপ্তর ও বিদ্যালয় গুলোর ছাত্র ছাত্রীরা, বাংলাদেশ প্রেসক্লাব নেত্রকোনা জেলা শাখা প্রমুখ।

জাতীয় শিশু দিবস উপলক্ষে মুক্তাপাড়া মাঠ হতে র‍্যালী নিয়ে পাবলিক হল সমাপ্ত করেন এবং ২০২৩ এই দিবসের প্রতিপাদ্য ‘স্মার্ট বাংলাদেশের স্বপ্নে বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুদের চোখ সমৃদ্ধির স্বপ্নে রঙিন।

এসময় পাবলিক হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৩ তম জন্মবার্ষিকী তিন জন শিশুকে নিয়ে কেক কাটেন ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন মহিলা সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, নেত্রকোনা জেলার পুলিশ সুপার ফয়েজ আহমেদ,জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অসিত কুমার সরকার সজল, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম খান,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নরুল আমীন,জেলা আওয়ামী লীগের সভাপতি এড.আমিরুল ইসলাম,সাধারণ সম্পাদক শামছুর রহমানসহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠন ও বিদ্যালয়গুলো ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।
এছাড়াও অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে, ছাত্র-ছাত্রীদের জন্য বঙ্গবন্ধুর উপর স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র, তথ্যচিত্র প্রদর্শনী, মসজিদ মন্দির, প্যাগ ওটা অন্যান্য ধর্মীয় উপাসনালয় বিশেষ, মোনাজাত প্রার্থনা সর্ব শেষে রয়েছে সাংস্কৃতিক অনুষ্ঠান, গুরুত্বপূর্ণ সরকারি ভবন স্থাপনা সমূহ ও বেসরকারি ভবনে আলোকসজ্জাকরণ ইত্যাদি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd