1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫১ পূর্বাহ্ন

রসিক নির্বাচন মেয়র প্রার্থী মোস্তফার নির্বাচন পরিচালনা কমিটি চূড়ান্ত।

Reporter Name
  • Update Time : সোমবার, ৫ ডিসেম্বর, ২০২২
  • ২২৬ Time View

মাটি মামুনঃ

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ও সদ্য বিদায়ী মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নির্বাচন পরিচালনা কমিটি চুড়ান্ত করা হয়েছে।

গতো রবিবার (৪ ডিসেম্বর) এ কমিটির অনুমোদন দেন মোস্তাফিজার রহমান মোস্তফা।
এতে দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর কমিটির সাধারণ সম্পাদক এস এম ইয়াসিরকে আহ্বায়ক এবং মহানগর কমিটির সদস্য ও মেয়রের ছোট ভাই আনিছুর রহমান আনিছকে সদস্যসচিব করে কমিটি গঠন করা হয়।

এছাড়া জেলা কমিটির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব আলহাজ্ব আব্দুর রাজ্জাক, মহানগর কমিটির সিনিয়র সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম সহ জাতীয় পার্টির জেলা ও মহানগর এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের ১৮ জন সিনিয়র নেতৃবৃন্দকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে।

কমিটির সদস্য হিসেবে ৬ জনের নাম উল্লেখপূর্বক দলের মহানগর শাখার ৩৩ টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পদাধিকার বলে এই কমিটির সদস্য হিসেবেও ঘোষণা দেওয়া হয়।

অর্থ উপকমিটিতে ২ জন, আইন উপ কমিটিতে দলের অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী সহ ৩ জন, প্রচার উপ-কমিটিতে ৬ জন ও মিডিয়া উপ-কমিটিতে ৩ জনের নাম চূড়ান্ত করা হয়।

আগামী ২৭ ডিসেম্বর এই সিটিতে তৃতীয়বারের মতো নির্বাচন আয়োজন করেছে নির্বাচন কমিশন। এতে মেয়রপ্রার্থী হিসেবে প্রার্থিতা করছেন ১০ জন । নির্বাচনে ভোট গ্রহণ করা হবে ইভিএম মেশিনে এবং প্রতিটি কেন্দ্র থাকবে সিসিটিভির আওতায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd