1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

আল্টিমা ফার্ম মোবাইল অ্যাপ এর মাধ্যমে অবৈধ ক্রিপ্ট কারেন্সি প্রতারক চক্রের মূলহোতা সহ ২ জন গ্রেফতার।

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৫৭ Time View

ইমাম হাসান জুয়েল .চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, একটি অপারেশন দল ২২ মার্চ ২০২৩ ইং তারিখ ১২:০০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার পৌরসভাধীন মৌচাক মার্কেটস্থ জনৈক মোঃ আলমগীর এর ন্যাশনাল ইলেট্রনিক্স ও জুয়েল ব্যাটারী এর দোকানের ভিতর হতে মোবাইল অ্যাপ এর মাধ্যমে অবৈধ ক্রিপ্ট কারেন্সি লেনদেন এবং জনসাধারণের বিপুল অর্থ প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়া প্রতারক চক্রের মূলহোতা সহ ২ জন সদস্য মোঃ আলাউদ্দিন জুয়েল (৩৩) (মূলহোতা), পিতা-মোঃ আলমগীর, সাং-আজাইপুর, মোঃ মামুনুর রশিদ (৩৫), পিতা-মোঃ নাইমুল হক, সাং-পারকৃষ্ণ গোবিন্দপুর, উভয় থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন ধরে প্রতারনার করে আল্টিমা ফার্ম মোবাইল অ্যাপের মাধ্যমে অবৈধ ক্রিপ্টো কারেন্সি লেনদেন এবং অতিরিক্ত অর্থের লোভ দেখিয়ে সাধারণ জনগনের লক্ষ টাকা আত্মসাৎ কারী একটি চক্রের গোপন তথ্যের ভিত্তিতে আভিজানিক দল ছায়া তদন্ত শুরু করে। ছায়া তদন্তে বেরিয়ে আসে, উক্ত মোবাইল অ্যাপ এ এজেন্টের মাধ্যমে নগদ অর্থ দিয়ে (চখঈট) নামে পয়েন্টে কেনা হয়। যার মাধ্যমে শেয়ার ক্রয়ে দাম বৃদ্ধি সাপেক্ষে লভ্যাংশ প্রদান করা হয়। এছাড়াও একজনের রেফারেন্সে আরেকজনের একাউন্ট খুলেও অতিরিক্ত ডলার আয় করা যায়। এ সকল লোভনীয় অফারের ফাঁদে ফেলে অসংখ্য সাধারণ মানুষের লক্ষ টাকা আত্মসাৎ করে চক্রটি।

উদ্ঘাটিত তথ্যের ভিত্তিতে, অত্র ক্যাম্পের আভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে, এ চক্রের মূলহোতা সহ স্থানীয় এজেন্টকে গ্রেফতার করে

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd