ঈদুল আজহার উপলক্ষে সকল মুমিন মুসলিম ভাইদের শুভেচ্ছা জানিয়েছেন দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন।

ডেস্ক নিউজ :

আসন্ন পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন।তিনি বলেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক বাংলার প্রতিটি ঘরে। ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধ।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন দেশ-বিদেশের সকল মুমিন মুসলিম ভাইদের জন্য ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন । এবং দেশবাসীর প্রতি আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা প্রকাশ করেছেন।

বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দেশ চ্যানেলের প্রকাশক ও সম্পাদক মোঃ তুহিন হোসেন বলেন, আনন্দ,খুশি আর ভালবাসার সমারোহ নিয়ে আমাদের মাঝে সমাগত হতে যাচ্ছে পবিত্র ঈদুল আযহা। পবিত্র ঈদুল আযহা সুমহান ত্যাগের মহিমার এক অনন্য দৃষ্টান্ত, কোরবানীর মধ্য দিয়ে আল্লাহর প্রতি ত্যাগের মহান আদর্শ স্থাপিত হয়, সমাজে হিংসা-বিদ্বেষ, হানাহানী পরশ্রীকাতরতা থেকে মুক্তির জন্য কোরবানী মহান আল্লাহ তায়ালার রহমত স্বরূপ।
তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। আসুন, সমাজের ধনী-গরীব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদ-উল আযহার খুশি ভাগাভাগি করে নেই।

মুসলমানদের অন্যতম আনন্দ দিবস উপলক্ষে সবাইকে জানাচ্ছি পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা “ঈদ মোবারক”।