1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন

কলারোয়ার কাশিয়াডাঙ্গা সাবান আলী প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে নির্বাহী অফিসারের সৌজন্য সাক্ষাৎ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ২৩২ Time View

 

সেলিম খান কলারোয়া উপজেলা প্রতিনিধি ঃ

সাতক্ষীরার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামে অবস্থিত প্রতিবন্ধী শিক্ষার্থীদের একমাত্র প্রতিষ্ঠান হাজী সাবান আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের সাথে প্রতিষ্ঠানটির সভাপতি ও কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার রুলি বিশ্বাস সৌজন্যে সাক্ষাৎ করেন।

১৬ নবেম্বর (বুধবার) দুপুর ১ টায় দিয়ারা ইউনিয়নের কাশিয়াডাঙ্গা গ্রামের হাজী সাবান আলী অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম বাদলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুলি বিশ্বাস।

উপজেলার নির্বাহী অফিসার রুলি বিশ্বাস এই বিদ্যালয়টি মহৎ উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, প্রতিটি অভিভাবককে বিশেষ এই শিশুগুলোর প্রতি সকলকে বিশেষ নজর রাখতে হবে। তাদের যেসব কাজে আগ্রহ আছে তাদেরকে সেদিকে ধাবিত করতে হবে। তাদের প্রতিভাকে কাজে লাগাতে হবে এই শিক্ষক এবং অভিভাবকদেরকে সেদিকে খেয়াল তাহলেই এই শিশুদের এগিয়ে নিয়ে যাওয়া যাবে।
প্রধান অতিথির বক্তব্যে জরাজীর্ণ বিদ্যালয়টি মেরামত এবং রাস্তার উন্নয়নের জন্য বিভিন্ন মহলে কথা বলবেন বলে তিনি সেখানে প্রতিবন্ধীদেরকে আশ্বাস ব্যক্ত করেন।

এ সময় উপস্থিত অভিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি এবং স্থানীয় সচেতন ব্যক্তিবর্গ বিদ্যালয়টিকে সরকারীকরণের মধ্য দিয়ে প্রতিবন্ধীদের স্বীকৃতির দাবি জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক শিক্ষা অনুরাগি আতিউর রহমান বিশ্বাস,জমি দাতা আসাদুজ্জামান, দিয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী মাহবুবর রহমান( মফে),ওয়ার্ড মেম্বার হারুন, সহকারী শিক্ষিকা নারগিস নাহার, শাহানাজ, নাসরিন নাহার,স্বপনা খাতুন,মধু গাজী, স্যালভেসন এনজিও এর প্রতিনিধি, , জিল্লুর রহমান,সাংবাদিক সেলিম খান, সাংবাদিক রাসেল অভিভাবক, স্থানীয় ব্যক্তিবর্গ সহ প্রমুখ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd