1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২০ অপরাহ্ন

গুইমারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষে প্রাণ গেল সিএনজি চালকের

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২১৫ Time View

গুইমারায় ট্রাক-সিএনজি’র সংঘর্ষে প্রাণ গেল সিএনজি চালকের

এস এম মহিউদ্দিন, স্টাফ রিপোর্টার ::

খাগড়াছড়ির গুইমারায় মাল বোঝাই ট্রাক ও যাত্রীবাহি সিএনজি’র (অটোরিক্সা) মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক মো: সোহাগ (১৯) এর মৃত্যু হয়েছে। নিহতের বাড়ী কুমিল্লার চান্দিনার দেবিদ্বার বলে জানা যায়।

বৃহস্পতিবার (৬ মে ২১) দুপুর দেড়টার দিকে গুইমারা উপজেলার লুন্দুক্যাপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ধুমড়ে মুচড়ে যায় দুর্ঘটনায় কবলিত সিএনজিটি।

পুলিশ ও স্থানীয়রা জানান,খাগড়াছড়ির-চট্টগ্রাম-ফেনীর আঞ্চলিক সড়কের গুইমারা থানাধীন লুন্দুক্যাপাড়া এলাকায় দুপুরে মুখোমুখী সংঘর্ষ হয় মাল বোঝাই ট্রাক (চট্ট মেট্রো- ট ১১- ৬৮৮২) এর সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি সিএনজি’র। এ সময় সিএনজিতে থাকা অন্য ২ যাত্রীরা আহত হলেও মারা যায় চালক মো: সোহাগ নামের যুবক। এ ঘটনায় ট্রাক ড্রাইভার মো: হক সাহেবকে আটক করেছে গুইমারা থানার পুলিশ।

গুইমারা থানা পুলিশ সূত্র জানায়,সংঘর্ষে পতিত ট্রাক ও সিএনজি গুইমারা আটক থানার রয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও ময়না তদন্ত ছাড়াই নিহতের পরিবারের হাতে লাশ হস্থান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। যার মামলা নং-০২। তারিখ ৬ এপ্রিল ২০২১।

অন্য দিকে পুলিশের পক্ষ থেকে নিহতের বোন বাদী হয়ে মামলা দায়ের করেছে জানালেও তা অস্বীকার করেছে নিহতের বোন তানিয়া। এ ঘটনায় রহস্যজনক কারনে নিহতের ময়না তদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্থান্তর করে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd