1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন

গোবিন্দগঞ্জে ১ হাজার ৪৮ বোতল ফেন্সিডিলসহ আটক ২

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২
  • ২৩০ Time View

 

সাহিম রেজা, গাইবান্ধা থেকেঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে কাঠের গুড়ার চারটি বস্তায় ভরিয়ে চালানের সময় ফেনসিডিলের একটি বড় চালান আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার লালমনিরহাট থেকে ঢাকায় পাচারের সময় ১ হাজার ৪৮ বোতল ফেন্সিডিলের এই চালানের সাথে দুই মাদক কারবারিকেও গ্রেফতার করেছে পুলিশ। মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়ে চালানটি আটকের কথা প্রেস কনফারেন্সের মাধ্যমে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (৩০ ডিসেম্বর) শুক্রবার দুপুরে গোবিন্দগঞ্জ থানায় আয়োজিত মিট দ্য প্রেস-এ গাইবান্ধা পুলিশ সুপার মো: কামাল হোসেন আনুষ্ঠানিকভাবে বিষয়টি জানান। সংবাদ সম্মেলনে জানানো হয়, গাইবান্ধা জেলা পুলিশের নিয়মিত মাদক উদ্ধার অভিযানের অংশ হিসেবে গত বৃহস্পতিবার ঢাকা-রংপুর মহাসড়কের কামারদহ ইউনিয়নের বকচর নামক স্থানে ঢাকাগামী একটি মালবাহী পিকআপ তল্লাশি করা হয়।

এ সময় হলুদ-সবুজ রঙের ওই পিকআপে (ঢাকা মেট্রো-ন-১১-৯৩৪৯) রাখা ২৫টি কাঠের গুড়ার বস্তার মধ্যে চারটি বস্তায় কৌশলে রাখা এই বিপুল পরিমাণ ফেনসিডিলের চালানটি আটক করা হয়। এ সময় মাদক বহনকারী দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার পাটগ্রাম সাহেবডাঙ্গা গ্রামের মৃত আমির আলীর ছেলে ইমরান আলী ও  ইব্রাহিম খলিলের ছেলে রবিউল ইসলাম।

গোবিন্দগঞ্জ থানায় মাদক আইনে গতকালই একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতদের দেয়া তথ্য মতে মাদক চোরাচালানের সাথে জড়িত আরও কয়েকজনকে গ্রেফতারে অভিযান চলছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। মিট দ্য প্রেস অনুষ্ঠানে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দিনসহ সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd