1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন

চুনারুঘাট থানা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজা উদ্ধার’

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২১৯ Time View

 

আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধিঃ চুনারুঘাট থানা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারী) গভীর রাতে অফিসার ইনচার্জ রাশেদুল হকের নেতৃত্বে এসআই মুশাহিদুল ইসলাম,এসআই লিটন রায়, এসআই অজিত কুমার তালুকদার, এসআই প্রিয়তোষ কান্তি দাশ, এএসআই আবু হান্নান সঙ্গীয় ফোর্স সহ বিশেষ অভিযান পরিচালনা করেন।

সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে যে, চুনারুঘাট থানাধীন ২নং আহম্মদাবাদ ইউ/পির অন্তর্গত গোছাপাড়া সাকিনস্থ জনৈক মিশুক মিয়ার পোল্ট্রি ফার্মের দক্ষিণ পাশে ধানী জমিতে ৪/৫জন আসামী মাদক দ্রব্য গাজা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছেন।
ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪/৫জন আসামী দিকবে‌দিক ছুটাছুটি করে পালিয়ে যায়। আসামীদের ব্যবহৃত মোবাইল নাম্বার ও গোপন সংবাদের ভিত্তিতে অন্যান্য পলাতক আসামীদের সনাক্ত সহ গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত আছে। ঘটনাস্থল থেকে অভিযান পরিচালনা করিয়া ১৫(পনের) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে অফিসার ইনচার্জ জানান, চুনারুঘাট থানার মামলা নং-১৯, তারিখ- ধারা-৩৬(১) ১৯(খ)/ ৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; রুজু করা হয়। নিয়মিত অভিযান চলবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd