1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন

ডাকাত ও পুলিশের মধ্যে গোলাগুলি, গুলিবিদ্ধ ২ পুলিশ আহত ৫

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ২৫৩ Time View

 

সেলিম খান সাতক্ষীরা জেলা প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ ও ডাকাত দলের মধ্যে গোলাগুলি হয়েছে। গতকাল সোমবার রাত ২টার দিকে উপজেলার ৮ নম্বর কেরেলকাতা ইউনিয়নের কোটারমোড়ে যশোর-সাতক্ষীরা মহাসড়কে এ ঘটনা ঘটে। এ সময় সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন মৃধা, এসআই রাজিব, এএসআই আনোয়ারসহ পুলিশের কয়েকজন সদস্য আহত হয়েছেন।

থানা-পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে মিজান নামের গুলিবিদ্ধ এক ডাকাত সদস্যসহ ডাকাত চক্রের মোট ৬ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতদের কাছ থেকে দুই রাউন্ড গুলি, একটি পিস্তল ও দুটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

গুলিবিদ্ধ ডাকাত সদস্য যশোর সদর কোতোয়ালি থানার মোল্লাপাড়া এলাকার ভলা মিয়ার ছেলে মিজানুর রহমান (৪৭)। আটকের পর তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আটক বাকি পাঁচ ডাকাত সদস্য হলেন, ঝিকরগাছা থানার হাজের আলী এলাকার আব্দুর রশিদের ছেলে হুমায়ুন কবির (৩০), সাতক্ষীরা সদর মধ্য কাটিয়া গ্রামের শেখ আব্দুল হামিদের ছেলে সাইদুজ্জামান (২৮), যশোর কোতোয়ালি থানার মোল্লাপাড়া গ্রামের ফজর আলী উকিলের ছেলে সাইদুল ইসলাম (৬০), শার্শা উপজেলার বসতপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে আবুল কালাম ও একই গ্রামের নূর মোহাম্মাদের ছেলে আব্দুল্লাহ (৩০)।

মীর আসাদুজ্জামান বলেন, প্রাইভেট কার নিয়ে ভোররাতে ডাকাত চক্রের সদস্যরা যশোর-সাতক্ষীরা মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। এমন তথ্য পেয়ে থানার ওসি নাসির উদ্দীন মৃধা ও তাঁর টিম নিয়ে ঘটনাস্থলে যাওয়ামাত্রই ডাকাত সদস্যরা গুলি করতে থাকেন। এ সময় তাঁদের আটক করতে পুলিশও পাল্টা গুলি করে। ঘটনাস্থলে মিজান নামের এক ডাকাত সদস্য গুলিবিদ্ধ হন।

ওসি নাসির উদ্দীন মৃধা বলেন, কলারোয়া পুলিশের এএসআই আনোয়ার হোসেন গুলিবিদ্ধ হয়েছেন ও কনস্টেবল রাজিব গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। আটক হওয়া ডাকাতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd