ধুলিহর কোমরপুরে জানালার গ্রিলকেটে দুঃসাহসিক চুরি । এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কা।

মোঃ আরশাদ আলী সাতক্ষীরা থেকে।
সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর ইউনিয়নের কোমরপুর গ্রামে মঙ্গলবার গভীর রাতে জানালার থাই গ্লাস ভেঙ্গে গ্রিলকেটে দুঃসাহসিক চুরি সংগঠিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ব্যাপারে সাতক্ষীরা সদর থানায় বুধবার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।
থানায় লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে,কোমরপুর গ্রামের মৃত হামিদুল্লাহর পুত্র মফজুলার রহমানের বাড়িতে মঙ্গলবার গভীর রাতে সংঘবদ্ধ চোরেরা বসতবাড়ীর জানালার থাই গ্লাস ভেঙে গ্রীল কেটে ঘরের ভিতর প্রবেশ করে। এ সময় বাড়ির সবাই ঘুমিয়ে থাকার সুযোগে চোরেরা নগদ টাকা, স্বর্ণালংকার সহ বিভিন্ন জিনিস পত্র চুরি করে নিয়ে যায়। চুরি হওয়া জিনিস পত্রের আনুমানিক মুল্য ৪ লাখ ৮০ হাজার টাকা বলে জানা গেছে।
স্থানীয় সুত্রে আরো জানা গেছে, সম্প্রতি ধুলিহর, ব্রহ্মরাজপুর ও ফিংড়ী ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য বিক্রয় ও সেবন, ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। আজ যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে। মাদকের টাকা জোগাড় করতে এই চুরি সংগঠিত হচ্ছে বলে সচেতন মহলের দাবি । পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছে অনেকেই। এ ব্যাপারে ব্রহ্মরাজপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আরিফুল ইসলাম আরিফ জানান -এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। প্রতিদিন গভীর রাত পর্যন্ত পুলিশের টহল জোরদার করা হয়েছে।