1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

নবাবগঞ্জে যাত্রীসহ মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে বৈদ্যতিক পোলে ধাক্কা নিহত-১

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২৬৬ Time View

মোঃ জাহিদ হোসেন, , দিনাজপুর প্রতিনিধিঃ

রংপুর-ফুলবাড়ী মহাসড়কের নবাবগঞ্জ উপজেলার ভাগলপুর নামকস্থানে (২৯ এপ্রিল শনিবার) দুপুর ১টায় যাত্রীসহ মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা বৈদ্যতিক পোলে ধাক্কা দিলে ঘটনাস্থলে আবু তাহের(৫৬) নামে এক যাত্রী নিহত ও ড্রাইভার, হেল্পারসহ তার পরিবারের ৪ জন সদস্য গুরুত্বর আহত হন। ফুলবাড়ী ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এতে গুরুত্বর আহত ডাইভার ও হেল্পারকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

নিহত আবু তাহের, ফুলবাড়ী উপজেলার ৬নং দৌলতপুর ইউনিয়নের জানিপুর গ্রামের তফিল উদ্দিনের পুত্র। আহতরা হলেন নিহত আবু তাহেরের স্ত্রী নাজমা বেগম(৫০) ও কন্যা সাদিয়া নওসিন (১৯),ভগ্নিপতি মোঃ রেজওয়ান (৪৫), তার স্ত্রী ফরিদা(৪০)। রেজওয়ানের ১১ বছর ও ১ মাসের দুই পুত্র অক্ষত আছেন।

এব্যাপারে আফতাবগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ ইনসাফ আলী বলেন, রেজাউল ইসলাম রংপুরে প্রতিবন্ধীদের প্রজেক্টে কাজ করতেন। প্রজেক্ট শেষ হওয়ায় তাকে নিতে ফুলবাড়ী থেকে সমন্ধি আবু তাহের ও তার স্ত্রী,কন্যা রংপুরে যান। আজ দুপুর ১টায় তাদের ব্যবহারিত মালামাল নিয়ে ভাড়া ট্রাকে করে রংপুর থেকে বিরামপুর যাওয়ার পথে ভাগলপুরে তাদের ট্র্যাক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা বিদ্যুতের পোলে ধাক্কা দেয়। ঘটনাস্থলেই আবু তাহের নিহত হন। লাশের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd