বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন নব-নির্বাচিত এমপি হাফিজ মল্লিক

শাহিন হাওলাদার / বরিশাল প্রতিনিধি/

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বরিশাল-৬ (বাকেরগঞ্জ) আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য মেজর জেনারেল (অবঃ) আবদুল হাফিজ মল্লিক।

শুক্রবার জুমার নামাজের পূর্বে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। এ সময় তিনি এই মহান নেতার প্রতি শ্রদ্ধা নিবেদন এবং মাজারে পুষ্পস্তবক অর্পণ করেন। তিনি বঙ্গবন্ধুর কবর জিয়ারত করে পবিত্র ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত করেন। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় কেন্দ্রীয় যুবলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, সহ-সম্পাদক রাজিব আহমেদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নাসির উদ্দিন মাঝে, এস এম জুলফিকার হায়দার, পৌর আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, আওয়ামী লীগ নেত্রী শাহনাজ পারভীন রানী, জাহানারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শংকর কুন্ডু, শ্রম বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, ভারপাশা ইউপি চেয়ারম্যান আশ্রাফুজ্জামান খোকন, রঙ্গশ্রী ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন সিকদার, পাদ্রীশিবপুর ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু, যুবলীগ নেতা ইমাম হোসেন সিকদার, সাবেক ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান মিরন, কামাল তালুকদার, আওয়ামী লীগ নেতা টিটু খন্দকার, সৈয়দ মোহাম্দ জাহিদ কলসকাঠী ২ নং ওয়াডের আওয়ামী লীগের সহ-সভাপতি
, প্রমূখ উপস্থিত ছিলেন।