1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র ডাসার কমিটি ঘোষণা।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৩ Time View

 

 

অতনু চৌধুরী (রাজু) স্টাফ রিপোর্টারঃ
বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র ডাসার কমিটি ঘোষণা। বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি বিএমএসএস’র ডাসার উপজেলা কমিটি গঠিত হয়েছে। গতকাল ১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি (বিএমএসএস)-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান খন্দকার আছিফুর ও মহাসচিব, সুমন সরদার এর স্বাক্ষরিত ১৯ সদস্য বিশিষ্ট মাদারীপুরের ” ডাসার উপজেলা কমিটি ” অনুমোদন দেয়া হয়; যার সভাপতি মো: হেমায়েত হোসেন খাঁন- (দৈনিক বাংলাদেশের আলো) এবং সাধারন সম্পাদক মুন্সী ফরহাদ হোসেন (দৈনিক গণতদন্ত) মনোনীত হয়েছেন।
সংগঠনের প্যাডে প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান এবং মহাসচিব মো: সুমন সরদার স্বাক্ষরিত কমিটির কপিটি আজ ১৬ ফেব্রুয়ারী শুক্রবার প্রকাশ করা হয়।
নবগঠিত কমিটির উদ্দেশ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান খন্দকার আছিফুর রহমান বলেন, আশাকরি সকলে সাংবাদিক নির্যাতন ও হামলা-মামলার বিরুদ্ধে আজ থেকে রাজপথে নেমে ঐক্যবদ্ধ আন্দোলনে শরিক হবেন। আজ থেকে আমাদের মতো আপনারাও নেতা নন-সহযোদ্ধা হয়ে কাজ করবেন এবং নির্যাতিত সাংবাদিকদের ছায়াতল হিসেবে সংগঠনের সুনাম সমগ্র বিশ্বে ছড়িয়ে দেবেন ইনশাল্লাহ।
তিনি আরো বলেন, আশাকরি, আগামী একটি বছরে নিজেদের কর্মকান্ডে নিজেরাই যোগ্য স্থান নির্ধারন করে নিবেন। আমরা আপনাদের কাছ থেকে একটি টাকা নিয়ে সংগঠনে যুক্ত করিনি। তাই আশাকরি সততা ও দায়িত্ববোধ অক্ষুন্ন রেখে আপনারা সংগঠনে ভ্রাতৃত্ববন্ধনে সহবস্থান করবেন।
তিনি কমিটির সবাইকে ধন্যবাদ, শুভকামনা, ভালোবাসা ও অভিনন্দন জ্ঞাপন করেন
নবগঠিত ১৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা:
সভাপতি : মো: হেমায়েত হোসেন খাঁন- দৈনিক বাংলাদেশের আলো, সিনিয়র সহ-সভাপতি : সাইফুল ইসলাম- মানবাধিকার প্রতিদিন, সহ-সভাপতি : মোহাম্মদ গোলাম আলী- দৈনিক শীর্ষ অপরাধ, সাধারন সম্পাদক : মুন্সী ফরহাদ হোসেন-দৈনিক গণতদন্ত, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক : মোঃ আয়নাল হক খান- দৈনিক ঢাকার টাইম, যুগ্ম সাধারন সম্পাদক : ছায়েম মাতুব্বার- মানবাধিকার প্রতিদিন, সাংগঠনিক সম্পাদক: উজ্জ্বল মাতুব্বার- দৈনিক আই বার্তা, প্রচার সম্পাদক : মোঃ লুৎফর রহমান- দৈনিক নতুন খবর, দপ্তর সম্পাদক : হামিদ খান রনি- মানবাধিকার প্রতিদিন, কোষাধ্যক্ষ : রায়হান উদ্দিন রুবেল- দৈনিক দেশ প্রতিদিন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক : শ্রাবন খান সজীব-মানবাধিকার প্রতিদিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক : রফিকুল ইসলাম-দৈনিক বাংলাদেশ সমাচার, ধর্ম বিষয়ক সম্পাদক : সৈয়দ তমাল- দৈনিক গণতদন্ত, মহিলা বিষয়ক সম্পাদক : মোসা: আয়শা আক্তার (আশা)- দৈনিক দিন প্রতিদিন, নির্বাহী সদস্য : মোঃ সাইফুল ইসলাম- সি.টি.জি টিভি, নির্বাহী সদস্য : মোঃ আজিজুল হক- এবিসি ন্যাশনাল নিউজ, নির্বাহী সদস্য : ইমন মাতুব্বার- নারীকন্ঠ, নির্বাহী সদস্য : মোঃ ইসমাইল হোসেন- দৈনিক মুক্তি এবং নির্বাহী সদস্য : টিটু হাওলাদার- দৈনিক ফুলতলা প্রতিদিন।
নবগঠিত সহযোদ্ধাদের প্রতি সংগঠনের সকল কেন্দ্রীয় ও বিভাগীয় নেতৃবৃন্দ অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd