1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

রাসিকের সংরক্ষিত নারী আসন নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আয়শা খাতুন মুক্তি

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২৩৪ Time View

 

আল আমিন হোসেন, রাজশাহীঃ
রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) ৯ নম্বর সংরক্ষিত নারী আসনের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর)। এই নির্বাচনে রাসিকের সাধারণ ২৫, ২৮ ও ২৯ নম্বর ওয়ার্ডে শূন্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

আর এই আসন্ন উপ-নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে আয়শা খাতুন মুক্তি। তাকে সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর হিসেবে দেখতে চান ২৫, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের সাধারন জনগন।

ভোটার ও এলাকাবাসীর পরিচিত মুখ কাউন্সিলর পদপ্রার্থী আয়শা খাতুন মুক্তি ইতোমধ্যেই তার সুনাম ও খ্যাতি সবার কাছে অত্যান্ত আপন হিসেবে অর্জন করতে সক্ষম হয়েছেন।

সাধারণ জণগনের মুখে মুখে তার বিজয়ের জয়ধ্বনি। ভোটাররা তাদের পছন্দনিয় প্রার্থীকে নিয়ে পাড়া মহাল্লায় বিজয়ের লক্ষে ছুটে বেড়াচ্ছে প্রতিদিন। এছাড়া আয়শা খাতুন মুক্তি গুন, আর্দশ ও সততায় রয়েছেন সকল প্রার্থীর শীর্ষে।

২৫, ২৮ ও ২৯নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা জানান আমাদের মতে এসব যোগ্য প্রার্থীকে সব সময় মূল্যায়ন করা উচিৎ। এই জনবাদ্ধব কাউন্সিলর প্রার্থী নিজের সাধ্যমতে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে কাজ করছেন।

এলাকাবাসীর অত্যান্ত আস্থাভাজন ও তাদের সুখ দুঃখের অংশীদার হিসেবে আয়শা খাতুন মুক্তিকে ২৯ ডিসেম্বর বিজয় নিশ্চিত করার লক্ষে পাড়া মহাল্লায় বিভিন্ন প্রচার প্রচারনার মাধ্যমে কাজ করে যাচ্ছেন ওয়ার্ডবাসী।

জনপ্রিয়তা সম্পর্কে জানতে চাইলে আয়শা খাতুন মুক্তি বলেন, আমি সাধারণ মানুষের সুখে দুঃখে পাশে দাড়াতে পছন্দ করি। তাই জনগণ-ই আমার শক্তি; আমি সব সময় ২৫, ২৮ ও ২৯ নং ওয়ার্ডের সাধারণ মানুষের সুখ দুঃখে পাশে ছিলাম এবং আছি। এজন্যেই সাধারন মানুষ আমাকে ভালোবাসেন। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে উন্নয়নমূলক কাজ করবো।

উল্লেখ্য, নগরীর বোয়ালিয়া ও মতিহার থানা এলাকার ১৩টি ভোটকেন্দ্রের ১১১টি বুথে ইভিএম মেশিনে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই নির্বাচনে তিনটি ওয়ার্ড মিলে ভোটার সংখ্যা প্রায় ৪০ হাজার জন। নির্বাচনের ভোটগ্রহণ উপলক্ষে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে রাজশাহী অঞ্চলিক নির্বাচন কার্যালয়।

এই নির্বাচনে ৯ জন প্রার্থী অংশ নেবেন। আয়শা খাতুন আনারস প্রতীকে, তন্ময় আক্তার মোবাইল ফোন প্রতীকে, নুরুন নাহার বেগম বেহালা প্রতীকে, ফাতেমা খাতুন চশমা প্রতীকে, ফেরদৌসী ডলফিন প্রতীকে, রোকেয়া বেগম খুশি বই প্রতীকে, সখিনা খুতুন গ্লাস প্রতীকে, সাইমা হেলিকপ্টার প্রতীকে, শোভা বেগম জিপ গাড়ি প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন। ওই দিন সকাল সাড়ে ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলবে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd