কাদের বকস্ মেমোরিয়াল কলেজিয়েট হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার ও নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন

মােঃজাহিদ হোসেন, , দিনাজপুর প্রতিনিধি // দিনাজপুর পুলহাটস্থ কাদের বকস্ মেমোরিয়াল কলেজিয়েট হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ এর পুরষ্কার বিতরণ, নবীনবরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
শনিবার (১৮ মার্চ-২০২৩) বিকেলে স্কুল মাঠে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ দেলওয়ার হোসেন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, শিক্ষকগণ মানুষ গড়ার কারিগর। তাই শিক্ষাকে চাকরি হিসেবে মনে না করে এটাকে দায়িত্ব হিসেবে মনে করতে হবে। দেশ ও জাতিকে এগিয়ে নিতে হলে মানসম্মত শিক্ষা অর্জন করতে হবে। কারণ মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোঃ ফজলুর রশিদ ফজলু’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মোঃ মোফাজ্জল হোসেন দুলাল, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আহমেদ শফি রুবেল, আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোস্তফা কামাল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোঃ মকসেদ আলী।
আলোচনা সভা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি বিশেষ অতিথিদের সাথে নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন।