রাতের আঁধারে স্কুল শিক্ষকের বাড়িতে হামলা ভাঙচুর ও লুটের অভিযোগ, আহত ১।

তালা প্রতিনিধি:
সাতক্ষীরা পাটকেলঘাটা উত্তর শার্শা শান্তিপদ দাসের ছেলে অলকেশ মাস্টারের বাড়িতে হঠাৎ করে রাতের আঁধারে প্রতিপক্ষরা হামলা ভাঙচুর ও লুটের অভিযোগ উঠেছে এতে আহত হয়েছেন ১ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, বিবাদিগণ ১। ইন্দ্রজিৎ মন্ডল(৩৪) পিতা অরুন কুমার মন্ডল ২। প্রসেনজিৎ মন্ডল (৩০) পিতা শ্যামল মন্ডল ৩। বিশ্বজিত মন্ডল(৪০) পিতা অরূপ কুমার মন্ডল ৪। চিরঞ্জিত মন্ডল (২৫) পিতা শ্যামলেশ মন্ডল, উভয় সাং উত্তর শার্শা তালা পাটকেলঘাটা সাতক্ষীরার এরা প্রতিহিংসার জেরধরে বেশ কিছুদিন যাবত বাদীর কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে, এবং বিভিন্ন প্রকার ভয় ভীতি ও হুমকি ধামকি দিয়ে আসছিল। এ বিষয় নিয়ে বাদী স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের কাছে অবহিত করলে তারা বিবাদিপক্ষকে জানাই। এতে বিবাদী ক্ষিপ্ত হয়ে হঠাৎ করে গত ২৫-৫-২৪ শনিবার রাত ৯ ঘটিকার সময় বাড়িতে ঢুকে ঘরের ভিতর বিভিন্ন আসবাবপত্র শোকেজসহ ভাঙচুর করে বাদি অলকেশ এর স্ত্রীকে টেনে হিঁচড়ে আঘাত করে, আহত করে তার ব্যবহৃত স্বর্ণের কানের দুল চেইন এবং ঘরের শোকেজ গচ্ছিত প্রায় দেড় লক্ষ টাকার মূল্যের স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নেয় এ সময় চিৎকার আওয়াজ শুনতে পেয়ে এলাকাবাসীর ছুটে আসলে বিবাদীরা ওখান থেকে পালিয়ে যায়। আহত অলকেশ স্ত্রীকে এলাকাবাসী উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এ বিষয় নিয়ে মাস্টার অলকেশ বাদী হয়ে স্থানীয় পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বিবাদী পক্ষদের কাছে ঘটনার ব্যাপারে সাক্ষাতে গেলে কাউকে বাড়িতে না পাওয়ায় সাক্ষাৎ নেওয়া সম্ভব হয়নি।