1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:১৪ অপরাহ্ন

অঞ্চল ভিত্তিক মাস ব্যাপী অব্যাহত আছে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর ইফতার ও দোয়ার মাহফিল কর্মসূচি

Reporter Name
  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৪৬২ Time View

 

বিশেষ প্রতিনিধিঃ এম, মাসুদ রানা

বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ রেজি নং এস-১৩২৯৪ বয়লার পরিচারক সংগঠন প্রতি বছরের ন্যায় এবছরেও পুরো রমাদান মাস ব্যাপী অঞ্চল ভিত্তিক ইফতার ও দোয়া মাহফিল কর্মসূচি অব্যহত রয়েছে। ইতি পুর্বেই অত্র সংগঠন এর কেন্দ্রীয় কার্যালয় আশপাড়া শ্রীপুর হতে শুরু করে দেশশের বিভিন্ন অঞ্চলে ইফতার ও দোয়া মাহফিলের আয়েজন করা হয়েছে এবং চলমান আছে।
এরই ধারাবাহিকতায় ৭ই এপ্রিল ২০২৩ ইং ২৪শে চৈত্র ১৪২৯ বাংলা রোজ শুক্রবার জামিয়া রহমত আলী কওমি মাদ্রাসা ও এতিমখানা গাজীপুর ইফতার ও দোয়া মাহফিল এর আয়োজন হয়। উক্ত দোয়া মাহফিলে বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ (বয়লার পরিচারক দের অরাজনৈতিক মানবিক সংগঠন) এর পক্ষ হতে উপস্থিত ছিলেন অত্র সংগঠনের (প্রতিষ্ঠাতা কমিটির সভাপতি) সাবেক সভাপতি ইমন হাসান, প্রতিষ্ঠাতা কমিটির সদস্য ও ভারপ্রাপ্ত সভাপতি মো:আমজাদ হোসেন ঠাকুর, প্রতিষ্ঠাতা কমিটির সদস্য ও সাংগঠনিক সম্পাদক মো:আনোয়ার হোসেন কাশেম, প্রতিষ্ঠাতা কমিটি, কেন্দ্রীয় কোষাধ্যক্ষ আহসান হাবিব সদস্য প্রতিষ্ঠাতা কমিটি,
যুগ্ন সাধারন সম্পাদক কেন্দ্রীয় কমিটি মোঃ মাসুদ রানা সাংবাদিক, সাবেক সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি মোঃ জামাল উদ্দিন সৈকত, সম্মানিত সদস্য প্রকৌশলী মো: ফারুক হোসেন সভাপতি বাংলাদেশ ইঞ্জিনিয়ার এন্ড ইলেকট্রিশিয়ান কল্যান ফাউন্ডেশন, সাংবাদিক শহিদুল ইসলাম বাবু সম্মানিত সদস্য অত্র সংগঠন ও আহ্বায়ক ঢাকা জেলা, সহ-সভাপতি গাজীপুর জেলা কমিটির সহ: সভাপতি মো: আমিনুল ইসলাম, এছাড়াও উপস্থিত ছিলেন গাজীপুর জেলা ও ঢাকা জেলার বিভিন্ন আঞ্চলিক কমিটির নেত্রীবৃন্দ ও সম্মানিত সাধারণ সদস্যগণ।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে অত্র মাদ্রাসা কর্তৃপক্ষের ম্যানেজিং কমিটির নির্বাহী পরিচালক সহ অন্যান্য সদস্যগণ,,ছাত্র ও শিক্ষকগণ। বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর ধর্মীয় মানবিক কর্মকান্ডের প্রশংসা করেন। এবং বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর নেতৃবৃন্দ কে মাদ্রাসা কমিটির পক্ষ হতে ফুলের তোরা দিয়ে বরণ করা হয়।

অত্র মাদ্রাসার বড় হুজুর ইফতার পূর্ববর্তী ইসলামী বয়ানে ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর মানব কল্যাণ মুখী কাজের প্রশংসা করেন এবং খুশি হয়ে মহান আল্লাহ পাকের দরবারে সারা বাংলাদেশের বয়লার পরিচারক জন্য শারীরিক সুস্থতা ও অর্থনৈতিক মুক্তির জন্য দোয়া করেন করেন।
সেই সাথে দুনিয়ার সকল মানুষের কল্যানের জন্য দোয়া করেন।

বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি আমজাদ হোসেন এবং সাবেক সভাপতি ইমন হাসান বলেন এই কর্মসূচি শেষ রোজা অবদি চলবে ইনশাল্লাহ।
সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কাশেম উপস্থিত সকল সদস্যদের মাঝে ঘোষণা করেন আগামী ১০ ই এপ্রিল মাওনা আঞ্চলিক কমিটির সৌজন্য
মাওনা অঞ্চলে এবং ১২ই এপ্রিল
সংগঠন এর প্রধান কার্যালয় শ্রী পুর গাজীপুর আঞ্চলিক কমিটির সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিলের আয়েজন অনুষ্ঠিত হবে উক্ত ইফতার ও দোয়া মাহফিল সফল করার লক্ষ্যে সকল প্রস্তুতি চলিতেছে,
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে দেশের সকল বয়লার পরিচারকদের উপস্থিতি এবং সার্বিক সহযোগিতা কামনা করেন।
অপর দিকে বাংলাদেশ ইঞ্জিনিয়ার এন্ড ইলেক্ট্রিশিয়ান কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক হোসেন বলেন ১৪ এপ্রিল বাংলাদেশ ইঞ্জিনিয়ার এন্ড ইলেক্ট্রিশিয়ান কল্যাণ ফাউন্ডেশন এর পক্ষ হতে শাপলা ম্যানসন গাজীপুর চৌরাস্তা ইফতার ও দোয়া মাহফিলে অনুষ্ঠিত হবে।
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে
বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর সকল পর্যায়ের সদস্য ও নেতৃবৃন্দ কে নিমন্ত্রণ জানানো হয়েছে।
এবং বাংলাদেশ ইঞ্জিনিয়ার এন্ড ইলেকট্রিশিয়ান কল্যাণ ফাউন্ডেশনের সকল পর্যায়ের সদস্য ও নেতৃবৃন্দকে উক্ত ইফতার মাহফিল সফল করার লক্ষ্যে উপস্থিত হয়ে সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ ইঞ্জিনিয়ার অ্যান্ড ইলেকট্রিশিয়ান ফাউন্ডেশন এর সভাপতি ইঞ্জিনিয়ার ফারুক হোসেন।

বয়লার ওয়েলফেয়ার সোসাইটি অব বাংলাদেশ এর নেত্রীবৃন্দ সহ সকল সদস্য অত্র মাদ্রাসার ছাত্র শিক্ষক ও কমিটির আপ্যায়নে সন্তোষ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd