1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন

অবৈধপথে ভারত থেকে ফেরার পথে সাতক্ষীরায় ৬ বাংলাদেশী আটক

Reporter Name
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১
  • ২২৯ Time View

অবৈধপথে ভারত থেকে ফেরার পথে সাতক্ষীরায় ৬ বাংলাদেশী আটক

সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ অবৈধপথে ভারত থেকে বাংলাদেশে ফেরার সময় সাতক্ষীরার ৪টি সীমান্ত পয়েন্ট থেকে ৬জনকে আটক করেছে বর্ডার গার্ড বিজিবি।
রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত সীমান্তের তলুইগাছা, বৈকারি, হিজলদি ও মাদরা এলাকায় অভিযান চাালিয়ে তাদের আটক করা হয়েছে । তাদের মধ্যে ১জন নারী ও ১জন শিশু রয়েছে।
আটককৃতরা হলেন, নওগাঁ জেলার মহদেপুর থানার মীর্জাপুর গ্রামের মুজিবুর রহমানের ছেলে আনারুল ইসলাম (৪০), চট্টগ্রাম জেলার আনোয়ারা থানার সিংহরা গ্রামের লঘু সরকারে ছেলে নয়ন সরকার (২৭), খুলনা জেলার কয়রা থানার গোবরা গ্রামের মৃত আক্তাব গাজীর ছেলে আলী আজম (২৫), তার স্ত্রী মিনান নাহার (২১), তাদের ছেলে আরিফ হোসেন (৫) ও যশোর জেলার অভয়নগর থানার কুদলা গ্রামের মৃত খোকা ফকিরের ছেলে শরিফুল ফকির (৩১)।
বিজিবির ৩৩ ব্যাটেলিয়ন অধিনায়ক লে.কর্ণেল আল মাহমুদ জানান, আটককৃতরা বিনা পাসপোর্টে বাংলাদেশে ফিরে আসছিল। তাদেরকে প্রশাসনিক ব্যবস্থাপনায় সদর উপজেলার পদ্মশাখরা প্রাথমিক বিদ্যালয় এবং কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, গত তিন সপ্তাহে সাতক্ষীরা সীমান্তে ৩ জন মানবপাচারকারীসহ ৫৭ জনকে আটক করা হয়। তিনি আরোও জানান, করোনার ভারতীয় ভ্যারিয়েন্ট সংক্রমন ঠেকাতে সাতক্ষীরা সীমান্তে বিজিবির কঠোর নজরদারী জারী করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd