অভিনেতা মোশাররফ করিম সহ মোট ৫ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা হয়েছে

অভিনেতা মোশাররফ করিম সহ মোট ৫ জনের বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা হয়েছে

নিউজ ডেস্কঃ অভিনেতা মোশাররফ করিম এবং আরও তিনজন অভিনেতার সঙ্গে বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষেরর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানি মামলা হয়েছে। কুমিল্লার এক আদালতে মামলা করেছেন এক আইনজীবী।
কুমিল্লা জেলা বার এসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী আজ রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে এই মামলা করেন।

মোশাররফ করিম ছাড়াও মামলায় বিবাদী করা হয়েছে অভিনেতা জামিল হোসেন, ফারুক আহমেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টেলিভিশন কর্তৃপক্ষকে।

বাদী সূত্রে জানা গেছে, ‘হাই প্রেসার-২’ নামের একটি নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করে বিকৃতভাবে উপস্থাপন করায় এই মানহানি মামলা করা হয়।
বাদী পক্ষের শুনানি শেষে আদালত মামলাটি আমলে নেন। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ মামলাটি তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্টে রিপোর্ট দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।
(কপি নিউজ)


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107