আধা কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করল সাভার মডেল থানা পুলিশ

 

নিজস্ব প্রতিবেদক।

অবৈধ মাদক গাঁজা বিক্রি করার সময় আধা কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) কে গ্রেফতার করেছে সাভার মডেল থানা এর আওতাধীন কাউন্দিয়া ক্যাম্পের পুলিশ।

ঢাকা জেলা পুলিশ এর সুযোগ্য ও সুদক্ষ পুলিশ সুপার এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশন এর সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান, পিপিএম সার্বিক ও যথাযথ নির্দেশনায় উক্ত আসামীকে আধা কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ ও ট্রাফিক- উত্তর ) মোঃ আবদুল্লাহীল কাফী পিপিএম, সাভার সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শাহিদুল ইসলাম ও সাভার মডেল থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, পিপিএম নির্দেশনায় অদ্য ০৬/০৩/২০২৩ ইং বিকালে কাউন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই(নিঃ) সুব্রত দাস সঙ্গীয় ফোর্সসহ সাভার মডেল থানাধীন কাউন্দিয়া ইউনিয়নের পশ্চিম কাউন্দিয়া এলাকা হতে মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (২৬) কে গাঁজা বিক্রি করার সময় গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করেন।

এ সংক্রান্তে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে।

ধৃত আসামী মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীর আলম (৩৮) এর বিরুদ্ধে ইতিপূর্বে ডিএমপির দারুস সালাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ১টি, মাদক আইনে ২ টি এবং ঢাকা জেলার সাভার মডেল থানায় মাদক আইনে ১টি মামলা রুজু হয়েছিল