1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

আ’লীগ-বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

Reporter Name
  • Update Time : শনিবার, ২০ মে, ২০২৩
  • ১৯৯ Time View

এম এইচ শান্ত স্টাফ রিপোর্টার

পটুয়াখালীঃ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে কেন্দ্রঘোষিত অংশ হিসেবে পটুয়াখালীতে বিএনপির সমাবেশকে কেন্দ্র করে দলটির নেতাকর্মীদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গতকাল শনিবার সকালে শহরের বনানী মোরস্থ পটুয়াখালী জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ৭ জন এবং সবমিলিয়ে আহত প্রায় ২০ জন।

জানা যায়, শনিবার (২০ মে) সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বনানীস্থ জেলা কার্যালয়ের সামনে ‘উচ্চ আদালতের নির্দেশনা অবজ্ঞা, গায়েবি মামলা, নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলায় পুলিশের হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির’ প্রতিবাদ ও ১০ দফা বাস্তবায়নের দাবিতে কর্মসূচি পালন করছিল বিএনপি। পরে বিভিন্ন ইউনিট থেকে একে একে মিছিল নিয়ে জড়ো হতে থাকে কার্যালয়ের সামনে।

একই সময়ে পটুয়াখালী সরকারি কলেজে যুবলীগের শান্তি সমাবেশে যোগ দিতে যাচ্ছিল সরকারপন্থীরা। একপর্যায়ে বনানী সড়ক প্রদক্ষিণকালে আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষ ও ভাংচুরের ঘটনা ঘটে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান বলেন, সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে আমরা মিছিল করলে বিএনপির গুন্ডারা আমাদের উপরে হামলা চালায়। এতে আমাদের কয়েকজন আহত হয়েছেন।

এ বিষয়ে অভিযোগ জানিয়ে জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফ সালাহউদ্দিন বলেন, শান্তিপূর্ণ জনসমাবেশে হঠাৎ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী লীগ ও যুবলীগ হামলা চালায়। এতে বিএনপির প্রায় ২০জন নেতাকর্মী আহত হয়েছেন।

এ বিষয়ে পটুয়াখালীর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাজিদুল ইসলাম বলেন, আহত হয়ে ৭ জন হাসপাতালে ভর্তি রয়েছে। এছাড়া, প্রাথমিক চিকিৎসা নিয়েও কেউ বাসায় যেতে পারে। তবে কেউই গুরুতর আহত হননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd