1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:২৫ অপরাহ্ন

ইমাম প্রশিক্ষন একাডেমির সনদ বিতরণ ও ৭ই মার্চ এবং পবিত্র শব-ই-বরাত এর আলোচনা-দোয়া মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ মার্চ, ২০২৩
  • ২৪০ Time View

মোঃ জাহিদ হোসেন দিনাজপুর প্রতিনিধি ॥

দিনাজপুরে ইমাম প্রশিক্ষণ একাডেমির আয়োজনে উত্তর গোবিন্দপুরস্থ তাদের নিজস্ব কার্যালয় ১০৯৯তম দলের নিয়মিত ইমাম প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ করেন প্রধান অতিথি ইসলামিক ফাউন্ডেশন, ঢাকা’র মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের উপ প্রকল্প পরিচালক মুহাম্মদ রফিক-উল-ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ইমাম প্রশিক্ষন একাডেমির উপ-পরিচালক মোঃ আলমগীর হায়দার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশন দিনাজপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান। প্রশিক্ষন প্রাপ্ত ইমামদের পক্ষে বক্তব্য রাখেন চীফ মনিটর মোঃ শফিকুল ইসলাম। সঞ্চালকের দায়িত্ব পালন করেন ধর্মীয় প্রশিক্ষক মুফতি সাব্বির আহমাদ। সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন সহকারী/কেয়ার টেকায় মোঃ আজাদ কালাম রনি।
সকাল ১১টায় ইমাম প্রশিক্ষন একাডেমির মিলনায়তনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপ উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তবা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ইসলামের প্রচার ও প্রসারের জন্য ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠান করেছিলেন। ইমাম সাহেবদের প্রশিক্ষিত করে দ্বীনি কর্মকান্ডের পাশাপাশি আর্থ-সামাজিক উন্নয়নে ইমাম সাহেবদের সম্পৃক্ত করার জন্য তিনি এগিয়ে এসেছিলেন।
দুপুর ১২টায় পবিত্র শব-ই-বরাত উদযাপন উপলক্ষে বিশেষ আলোচ্যক হিসেবে আলোচনা করেন বিশিষ্ট আলেম ও ইমাম সমিতির সভাপতি মাওলানা মোঃ মতিউর রহমান কাশেমী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইমাম প্রশিক্ষণ একাডেমির উপ-পরিচালক মোঃ আলমগীর হায়দার। আলোচনা করেন ধর্মীয় প্রশিক্ষক মুফতি সাব্বির আহমদ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd