1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন

উপজেলা চেয়ারম্যান হিসেবে হাবিবুর রহমান জুয়েল কে দেখতে চায় চুনারুঘাট বাসী

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ২০ Time View

জসিম উদ্দিন, চুনারুঘাট থেকে:
দ্বাদশ জাতীয় সংসদের রেষ কাটতে না কাটতেই শুরু হয়েছে উপজেলা পরিষদ নির্বাচনের ঢামাঢোল। নির্বাচন কমিশনের ঘোষিত তথ্য অনুযায়ী আগামী ৫ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা নির্বাচন। ইতিমধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের বাছাইপর্ব শেষ।
এদিকে সময় ঘনিয়ে আসার সাথে সাথে হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার প্রার্থীরা নির্বাচনী দৌড় ঝাপ শুরু করেছেন। বিশেষ করে নবীণদের নির্বাচনে প্রার্থী হওয়ার আগ্রহ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে সাড়া ফেলেছে ব্যাপক ভাবে। চায়ের দোকান, পাড়া মহল্লা, মাঠঘাট, হাটবাজার, খেলার মাঠসহ সর্বত্র সাধারণ মানুষের মাঝে চলছে সরগরম আলোচনা।
দলীয় প্রতীকে নির্বাচন না হওয়ায় দলীয় প্রার্থীরা দল মনোনীত একক নির্বাচন না করতে পেরে হতাশায় আছেন। রয়েছে দলের একাধিক প্রার্থী । এ সুযোগ কাজে লাগাতে মাঠে চষে বেড়াচ্ছন নবীন প্রার্থীরা। সকল প্রার্থীরাই নিজ যোগ্যতায় নির্বাচনে ভোটের মাধ্যমে বের হয়ে আসতে হবে।
এলাকাবাসির মতে, দলমত নির্বিশেষে চুনারুঘাট উপজেলার সাধারণ মানুষ উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চায় হাবিবুর রহমান জুয়েলকে। খোঁজ নিয়ে জানা গেছে উপজেলার বৃহত্তম ৭নং উবাহাটা ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, ক্রীড়া সংগঠক ও তরুণ প্রজন্মের পথ নির্দেশক হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন হাবিবুর রহমান জুয়েল। সাধারণ মানুষের মধ্যে তার আকাশচুম্বি যে জনপ্রিয়তা রয়েছে তাতে তাকে স্বতন্ত্র প্রার্থী নির্বাচন করলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। প্রতিটি গ্রামগঞ্জের মানব ও সমাজ সেবায় তিনি থেকেছেন সামনের সারিতে। দিয়েছেন সফল নেতৃত্ব। দেশ ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ। জনবান্ধব এবং পরীক্ষিত ও লড়াকু সমাজ সেবক। প্রচলিত রাজনৈতিক ধারায় থাকলেও লোভ লালসার স্রোতে গা ভাসাননি তিনি। তৃণমুল তরুণ ও যুবসমাজের সঙ্গে থেকে এখনও সাধারণ মানুষের সেবা করে যাচ্ছেন তিনি।
নির্বাচনের ঘোষণা আসার পূর্বেই চুনারুঘাট উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে কে কে প্রার্থী হতে চান তা নিয়ে শুরু হয়েছে আলোচনা। ইতোমধ্যেই ৫ জন্য প্রার্থীকে মনোনয়ন পত্র বৈধতা ঘোষণা করেছে এমনটা জানা যায় প্রার্থীর কাছ থেকে।
আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হলেন হাবিবুর রহমান জুয়েল, সাবেক উপজেলা চেয়ারম্যান আবু তাহের, সৈয়দ লিয়াকত হাসান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি লুৎফুর রহমান চৌধুরী ও মোঃ রায়হান উদ্দিন।
হাবিবুর রহমান জুয়েল বলেন, জনগণ যদি আমাকে চেয়ারম্যান বানায়। তাহলে আমি জনগণের অধিকার আদায়ে সচেষ্ট অগ্রণী ভূমিকা রাখিব। আমার রাজনীতি মুলত জনগণকে নিয়ে। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে ঐক্যবদ্ধ সাধারণ মানুষকে সাথে নিয়ে নিরলস ভাবে কাজ করতে চাই। আমি মৃত্যুর পুর্ব মূহুর্ত পর্যন্ত জনগণের সেবক হিসেবে জনগণের হৃদয়ে থাকতে চাই। আশা করি চুনারুঘাট উপজেলাবাসী আমাকে সেই সুযোগ দিবেন।
জানা গেছে, হাবিবুর রহমান জুয়েল উপজেলার সর্ব বৃহৎ ৭নং উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামের সন্তান হাবিবুর রহমান জুয়েল । এছাড়া হাবিবুর রহমান জুয়েল জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার প্রস্তুতি নিচ্ছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd