কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় কর্মরত পুলিশ সদস্য ইমরান হোসেন নিহত

 

মিজানুর রহমান সাতক্ষীরা প্রতিনিধি

কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় এক পুলিশ সদস্য নিহত হয়েছে। নিহত পুলিশ সদস্য মোটরসাইকেল চালক ইমরান হোসেন (২৫)। তিনি কলারোয়ার জালালবাদ ইউনিয়নের শংকরপুর গ্রামের মোনায়াম হোসেনের পুত্র।

ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার শংকরপুর গ্রামের লিয়াকত আলীর দোকান সংলগ্ন সড়কে।

স্থানীয়রা জানায়, রাঙ্গামাটি জেলায় কর্মরত পুলিশ সদস্য( কনস্টেবল) ইমরান হোসেন নিজ বাড়িতে এসে মোটরসাইকেল যোগে সিংহলাল বাজারের অভিমুখে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক্টরের মুখোমুখো সংঘর্ষ তিনি মারাত্মক আহত হন। আহত অবস্থায় কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন। নিহতের মোটরসাইকেলে থাকা আরোহী নয়নকে গুরুত্বর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে বলে জানা যায়।

নিহতের পরিবার থেকে কলারোয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। দূর্ঘটনায় পুলিশ সদস্যের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উল্লেখ্য, কলারোয়ার সন্তান ইমরান হোসেন গত ১০ দিন আগে রাঙ্গামাটি জেলার তগোলছুড়ি থানায় কনস্টেবল পদে চাকুরিরত অবস্থায় ছুটি নিয়ে উপজেলার শংকরপুর গ্রামের বাড়িতে এসেছিলেন। তাঁর অকাল মৃত্যুতে স্ত্রী হলেন বিধবা ও এক কন্যা সন্তান হলেন পিতৃহারা।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107