1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল চ্যাম্পিয়ান জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ করেন সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন (এমপি)

Reporter Name
  • Update Time : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১৩৮ Time View

শেখ রাজু রায়হান কলারোয়া প্রতিনিধি :

কলারোয়া উপজেলা পর্যায়ে জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতায় ক্রিকেটে (বালক) কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল চ্যাম্পিয়ান। রবিবার (২১জানুয়ারী) বিকেলে কলারোয়া সরকারি হাইস্কুল ফুটবল মাঠে উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে ৫২ তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন-সাতক্ষীরা-১ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন। বিশেষ অতিথির বক্তব্য দেন কলারোয়া পৌরসভার মেয়র মনিরুজ্জামান বুলবুল, উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণা রায়। উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্হিত ছিলেন-চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আমানুল্লাহ আমান, উপজেলা শিক্ষা অফিসার এইচ,এম রোকনুজ্জামান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এডঃ শেখ কামাল রেজা, প্রধান শিক্ষক আঃ রব, বদরুজ্জামান বিপ্লব, আজহারুল ইসলাম, হরিসাধন ঘোষ, আকতার আসাদুজ্জামান চান্দু সহ সকল প্রতিষ্ঠান প্রধানগণ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি সাতক্ষীরা -১ (তালা – কলারোয়া) আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন বলেন-এই মাঠ আমার বাড়ির মাঠ, মাঠের উন্নয়নে সব চেষ্টা করে যাবো। এবং যুব সমাজ যাতে বিপথগামী না হয় সেজন্য বিভিন্ন খেলার আয়োজনের মাধ্যমে এই মাঠ কে সারা রছর সচল রাখবো। এর পর বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরুষ্কার তুলে দেন এবং সকল খেলোয়াড়দের অভিনন্দন জানান। এ সময় তিনি নতুন কলারোয়া গড়ার প্রত্যায় ব্যাক্ত করেন। অনুষ্ঠানে কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমান স্বাগত বক্তব্য দেন। এর আগে সংসদ সদস্য, উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভার মেয়র ও উপজেলা চেয়ারম্যান মঞ্চে আসন গ্রহন করায় ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমান, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ, উপজেলা একাডেমিক সুপারভাইজার তাপস কুমার দাস।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন ও সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম। খেলায় ভলিবলে ( বালক) ইসলামপুর দাখিল মাদ্রাসা এবং রানার আপ হয় বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয় আর বালিকা চ্যাম্পিয়ান হয়েছে কয়লা মাধ্যমিক বিদ্যালয় এবং রানারআপ কাজীরহাট মাধ্যমিক বিদ্যালয়। ক্রিকেট বালিকা চ্যাম্পিয়ান কাজীরহাট বালিকা বিদ্যালয় ও রানার আপ কয়লা মাধ্যমিক বিদ্যালয়, ক্রিকেট বালক চ্যাম্পিয়ান কলারোয়া সরকারি পাইলট হাইস্কুল ও রানার আপ চন্দনপুর মাধ্যমিক বিদ্যালয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd