1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

কলারোয়ায়’সেবা’ সংগঠনে নতুন করে যুক্ত হলো ভাই- বোনের দেয়া দুইটি অক্সিজেন সিলিন্ডার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
  • ২২৯ Time View

কলারোয়ায়’সেবা’ সংগঠনে নতুন করে যুক্ত হলো ভাই- বোনের দেয়া দুইটি অক্সিজেন সিলিন্ডার

কলারোয়া প্রতিনিধিঃ

কলারোয়ায় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘সেবা’কে মানবিক সহায়তায় দুইটি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী প্রদান করা হয়েছে। প্রদান করেন, পৌরসভার ১নম্বর ওয়ার্ডের গর্বিত পিতা সিরাজুল হকের দুই মহৎ সন্তান মনজুরুল হক ও শারমিন আক্তার সম্পা। মহৎ কাজের সহায়তাকারি ভাই ও বোন পেশাগত কারণে ঢাকাতে অবস্থান করায় রবিউল ইসলাম ও অলিউজ্জামান জিসানের মাধ্যমে মঙ্গলবার দুপুরে ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট শেখ কামাল রেজার কাছে ২টি অক্সিজেন সিলিন্ডার সহ সংযুক্ত সামগ্রী হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন ‘সেবা’র আহবায়ক মাস্টার শেখ শাহাজাহান আলী শাহীন, সদস্য সচিব মিজানুর রহমান, যুগ্ন আহবায়ক আব্দুল ওহাব মামুন, প্রভাষক বিএম ফিরোজ, ইমারত শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা আবুল হোসেন, ‘সেবা’র দাফন টিমের সদস্য মিয়া ফারুক হোসেন স্বপন, মনিরুল আলম টিটু, গোলাম মোস্তফা রিগ্যান, জাহাঙ্গীর হোসেন, সোহাগ হোসেন প্রমুখ।

এমন মহৎ কাজে সামর্থ্য অনুযায়ী সবাইকে এগিয়ে আসার আহবান জানান ‘সেবা’র প্রধান উপদেষ্টা এডভোকেট কামাল রেজা।

উল্লেখ, করোনা আক্রান্ত ও করোনা উপসর্গে মৃত ব্যক্তিদের দাফন-সৎকার কাজে

এগিয়ে এসেছেন স্বেচ্ছাসেবী সংগঠন সেবা’র সদস্যগণ। সেবা’র দাফন ও সৎকার টিমের সদস্যরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে কলারোয়ায় এ পর্যন্ত করোনা ও উপসর্গে মারা যাওয়া মুসলিম-হিন্দু ব্যক্তিদের লাশ গোসল-ধোয়া, কাফন-দাফন, শশ্মানে শেষকৃত্য সম্পন্ন করে চলেছেন। ‘সেবা’র সেবায় সম্প্রতি যুক্ত হয়েছে অক্সিজেন-অক্সিমিটার। অসুস্থ অসহায় সাধারণ মানুষের ক্রান্তিকালে তাৎক্ষণিক অক্সিজেন সেবা দিতে এই প্রয়াস। নাম প্রকাশে অনিচ্ছুক মহৎ এক ব্যক্তির দেয়া প্রথম একটি অক্সিজেন সরঞ্জাম দিয়ে এই কার্যক্রমের পথচলায় নতুন করে যুক্ত হলো মহৎ দুই ভাই-বোনের দেয়া দুটি অক্সিজেন সিলিন্ডার। সেবা’ র আহবায়ক মাস্টার শেখ শাজাজাহান আলী শাহীন জানান, সেবা’র পক্ষ থেকে জরুরী অক্সিজেন সেবাসহ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd