1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

কৃষক আরিজুল হত্যার প্রধান আসামি সেলিম রেজার অত্যাচারে অতিষ্ঠিত এলাকাবাসী

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ২৪০ Time View

কৃষক আরিজুল হত্যার প্রধান আসামি সেলিম রেজার অত্যাচারে অতিষ্ঠিত এলাকাবাসী

আল আমিন সরদার সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলা তালা উপজেলার পাটকেলঘাটা থানার খলিশখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কাশিয়াডাংগা গ্রামের ঘর জামাই আব্দুল সেলিম রেজা পিতা মৃত:(আব্দুল ওহাব) কৃষক আজিজুল হত্যার প্রধান আসামির অত্যাচারে অতিষ্ঠিত এলাকাবাসী অভিযোগ উঠেছে।

এ ব্যাপারে অত্যান্ত চেষ্টা ও কষ্টের অনুসন্ধানীর মাধ্যেমে জানা গেল এই সেলিম রেজা পিতা মৃত:আব্দুল ওহাব তার নিজ দেশের বাড়ি শ্যামনগর থানা সেলিম এলাকায় তাকে বুলী চোর ও ডাকাত বলে পরিচিতি পাই।আরও জানতে পারি সে বিভিন্ন আকাম খারাপ কাজে লিপ্ত আছেন, তালা় উপজেলার পাটকেলঘাটা থানার ৯নং খলিশখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের কাশিয়াডাংগা গ্রাম বা, এলাকায় এসে প্রেমের সম্পর্ক করে কাশিয়াডাংগা গ্রামের আব্দুর রহমানের মেয়েকে বিয়ে করে বিয়ের পর ১বছর পার না হতেই এলাকায় একটি হত্যার প্রধান আসামী হন এবং বিষয়টি তদন্তে পুলিশ ও ইউনিয়ানের চেয়ারম্যান নিশ্চিত করে। নিরীহ কৃষক আরিজুল কে হত্যা করে সেলিম রেজা।তার পর’ই মানব পাচার ও জাল দলিল মিথ্যা মামলা ও ভুয়া এসপি সাজিয়ে গরিব অসহায় মানুষকে জিম্মি করে চাঁদা দাবি করে, না দিলে ধরে নিয়ে যাওয়া হবে বলে ভয় দেখায়। কিছুদিন আগেও কাশিয়াডাংগা গ্রামের রবিন মন্ডলের মেয়েকে পাচার করার উদ্দেশ্যেই বাড়ি থেকে বের করে যাওয়ার পথে আটকা পড়ে এবং বিভিন্ন অযুহাতে এলাকার জামাই সবার তালবাহানাতে মুক্তি পায়। রবিন মন্ডল বুঝতে পেরে পাটকেলঘাটায় থানায় একটি লিখিত অভিযোগ দেয় পুলিশের মাধ্যমে মেয়েটা উদ্ধার করে। এর আগে তিনি নিজের স্ত্রীকেও এক প্রবাসী সাথে বিয়ে দিয়ে ১০ লক্ষ্য টাকা হাতিয়ে নিয়েছেন।আবার একই গ্রামের দিনমুজুর রফিকুলকে জাল দলিল দেখায় এবং বলে আমার কাছ থেকে তুই (১লক্ষ) ২০হাজার টাকা নিয়ে জমি দিয়েছিস।রফিকুল সেলিমকে সবার সামনে প্রমান ও দলিল দেখাতে বললে হঠাৎ গায়েব হয়।এলাকাবাসী তার বিভিন্ন ভন্চনা ও অত্যাচারে অতিষ্ঠিত সবাই,এখন এলাকাবাসী চাই এই সেলিম রেজা কে আইনের আওতায় এনে শাস্তি ও সাজা দেওয়া হোক।

এ ব্যাপারে খলিশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা সাব্বির হোসেন জানান তার বিরুদ্ধে জাল-জালিয়াতি ও মানব পাচারকারী সহ ভুয়া এসপি সাজিয়ে নিরীহ মানুষের উপর অত্যাচার এমন অভিযোগ আমার কাছে এক বার নয় অধিক বার আছে কিন্তু আমার ধরা ছোয়ার বাইরে সেলিম রেজা তাই,আমি প্রশাসনিকের কাছে অনুরোধ জানাচ্ছি তাকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হোক।

এ ব্যাপারে অনেক কষ্টের পর সেলিমের কাছে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে সাংবাদিক পরিচয় দিলে সে কনো জবাবদিহি করবে না সাফ বলে দেয় এবং ফোনটা কেটে দেওয়ার পরপর’ই নাম্বারটি বন্ধ’ই পাওয়া যাই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd