কেন্দুয়ায় জাতীয় বীমা দিবস উদযাপন

লাভলী আক্তার নেত্রকোনা , কেন্দুয়া প্রতিনিধি:

“আমার জীবন আমার সম্পদ, বীমা করলে থাকবে নিরাপদ”
এই প্রতিপাদ্যকে সামনে রেখে নেত্রকোণার কেন্দুয়ায় জাতীয় বীমা দিবস-২০২৩ উদযাপিত হয়েছে।

বুধবার (১লা মার্চ) উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালালের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভুঞা, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক আসাদুল করিম মামুন, বিভিন্ন বীমা কোম্পানীর কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিগণ।

রূপালী লাইফ ইনসিওরেন্স এর কর্মকর্তা সাংবাদিক মহিউদ্দিন সরকারের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা পরিষদের সামনে থেকে একটি বর্ণাঢ‍্য র‍্যালী পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে আবার উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।

র‍্যালীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নূরুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভুঞা, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা, সাংবাদিক এবং বীমা কোম্পানির কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন।

সোনালী লাইফ ইনসিওরেন্স কোম্পানীর কেন্দুয়ার ব্রাঞ্চ ইনচার্জ মোঃ ওবায়দুল ইসলাম খান ইমরান বলেন- সোনালী লাইফ ইনসিওরেন্স কোম্পানী মৃত্যু দাবি সর্বোচ্চ সাতদিনের মধ্যে পরিশোধ করে এবং বীমা গ্রাহকের যেদিন মেয়াদ ফুর্তি হবে সেদিনই তার বীমা দাবি প্রদান করে। এছাড়াও কোন গ্রাহকের প্রিমিয়ামের টাকা হাতে হাতে জমা নেয়া হয় না, মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে গ্রাহক তার টাকা তিনি নিজেই জমা দেন। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১লা মার্চ জাতীয় বীমা দিবস সরকারিভাবে পালনের জন্য মহান আল্লাহর কাছে মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করছি।