1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

কেন্দুয়ায় ৪র্থ পর্যায়ে জমিসহ গৃহ পেল ১২০ পরিবার

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ মার্চ, ২০২৩
  • ২৭৫ Time View

 

লাভলী আক্তার কেন্দুয়া নেত্রকোনা প্রতিনিধিঃ

মানবতার মানসকন্যা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা লাল-সবুজের পাতাকার এই বাংলাদেশের জনগণের কল্যাণে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বিশ্ব মানবতার দরবারে মানব সেবায় এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে পরিচিতি লাভ করেছেন। টানা তিনবারের সরকারের থেকে তিনি দেশের নানান পর্যায়ের উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশকে একটি উন্নয়ন রাষ্ট্রে পৌঁছে দিয়েছেন।

স্বাধীনতার যুদ্ধে যাঁদের অসীম সাহসিকতা ও ত্যাগ রয়েছে তাঁদের জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রী হিসেবে তিনি বাংলাদেশকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছিলেন।
তারই ধারাবাকিতায় তিনি মুজিববর্ষ উপলক্ষ্যে কেন্দুয়া উপজেলাকে ‘ক’ শ্রেণির ভূমিহীন ও গৃহহীন মুক্ত হিসেবে বিভিন্ন পর্যায়ে ৩২৩টি পাকা বাড়ি নির্মাণ করা হয়েছে।
আজ বুধবার সকাল ১০:১৫ মিনিটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেত্রকোণা জেলার ৯টি উপজেলার মধ্যে কেন্দুয়াকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন মুক্ত হিসেবে ঘোষণা করেন।

ভিডিও কনফারেন্সে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কাবেরী জালাল।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দুয়া আটপাড়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন
নেত্রকোনা স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক বিপীন চন্দ্র বিশ্বাস,
কেন্দুয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি রাজিব হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আব্দুল কাদির ভূঞা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আসাদুল হক ভুঞা, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা বেগম সুমি, কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ আলী হোসেন পিপিএম ।
আরও উপস্থিত ছিলেন সকল বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, সকল মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সুবিধাভোগীরা।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাহী অফিসারকে উপকারভোগীদের মাঝে ঘরের সনদপত্র ও চাবী হাস্তান্তর করার নির্দেশ দিলে এমপি অসীম কুমার উকিল ১২০ টি পরিবারের প্রধানদের হাতে দলিল ও চাবি বুঝিয়ে দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd