1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় পাইপগান ও ককটেলসহ গ্রেপ্তার ৫

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৫২ Time View

জাহাঙ্গীর আলম মুকুল
খুলনা

খুলনায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরি পাইপগান ও ককটেলসহ চিহ্নিত সন্ত্রাসী সাঈদসহ চক্রের ৫ সদস্যদের গ্রেপ্তার করেছে র‍্যাব-৬ সদস্যরা। সোমবার (১৮ মার্চ) রাতে তেরখাদা উপজেলার নিশিপুর এলাকার একটি টিনশেড বিল্ডিংয়ে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- তেরখাদা উপজেলার মল্লিকপুরের মোঃ আবু সাঈদ মোল্লা (৩৪), মোঃ করিম মোল্লা (৩৬), মোঃ তরিকুল ইসলাম (৩৫), মোঃ রাজিব শেখ (২৮) ও মোঃ শরিফ গাজী (২৮)।
মঙ্গলবার (১৯ মার্চ) এ তথ্য জানিয়ে র‍্যাব-৬ খুলনা কার্যালয়ের দেওয়া বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৮ মার্চ রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৬ খুলনার একটি আভিযানিক দল তেরখাদা উপজেলার নিশিপুর এলাকার একটি টিনশেড বিল্ডিং এর ভিতরে অভিযান পরিচালনা করে। এ সময় প্রধান আসামি মোঃ আবু সাঈদ মোল্লার কাছ থেকে ২টি পাইপগান ও অন্যান্য আসামিদের কাছ থেকে ২টি ককটেল উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত গোপনে অবৈধ অস্ত্র নিজ দখলে রেখে এলাকায় ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসা সহ বিভিন্ন অপকর্ম করে আসছিল বলে স্বীকার করে।
সর্বশেষ জব্দকৃত আলামত ও ডাকাত দলের সদস্যদের তেরখাদা থানায় হস্তান্তর এবং তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd