গলাচিপায় ভাইয়ের হাতে ভাই খুন, গ্রেফতার ১

 

 

মোঃহাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টার

পটুয়াখালী গলাচিপা উপজেলায় চর বিশ্বাস ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের চর আগস্তির গ্রামের মোঃ চন্দন প্যাদার বড় ছেলে মোঃ বাবুলকে পারিবারিক জায়গা জমি নিয়ে পূর্বশত্রুতার জেরে তার মেঝো ভাই আল আমিনের লাঠির আঘাতে মৃত্যু হয়।

ঘটনা ঘটেছে ১৬ই মার্চ রোজ বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ঃ৩০ মিনিটে পিটিয়ে মারলো মেঝ ভাই আল-আমীন প্যাদা ও ছোট ভাই জাফার প্যাদা।

স্থানীয় সূত্রে জানা যায় তাদের মধ্যে অনেক দিন ধরে পারিবারিক সম্পত্তি নিয়ে বিরোধ ছিলো। আজ সকালে বাড়িতে মাটি কাটার জন্য যায় বাবুল প্যাদা গেলে, এসময় মাটি কাটায় বাঁধা দেয় তার ছোট দুই ভাই আল-আমীন ও জাফর প্যাদা। তাদের মধ্যে এ নিয়ে দীর্ঘ সময় কথা কাটা-কাটি হয়। এ ঘটনা মেম্বারকে অবগত করলে মেম্বার তাৎক্ষণিক ভাবে সেখানে গ্রাম্য পুলিশ পাঠায় কিন্তু তারা গ্রাম্য পুলিশকে উপেক্ষা করে কথা কাটাকাটি বহাল রাখে এবং গ্রাম্য পুলিশকে ধাক্কা দিয়ে ফেলে সংঘর্ষে জড়িয়ে পরে। দুই গ্রুপ একে অপরের উপরে আক্রমণ করে বলে জানায় স্থানীয়রা।

সংঘর্ষের এক পর্যায়ে বাবুল মিয়ার মাথায় ভারী লাঠি দিয়ে আঘাত করে মেঝ ভাই আল-আমীন। সাথে সাথে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পরেন, দুরুত তার আত্মীয় স্বজনরা চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার সময় পথে আমগাছিয়া লঞ্চঘাটে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জরিত জাফর প্যাদা কে গ্রেফতার করেছে পুলিশ।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107