1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিতে পটুয়াখালী জেলা প্রেসক্লাব এর শ্রদ্ধা নিবেদন।

Reporter Name
  • Update Time : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ২২৬ Time View

 

মোঃহাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টাঃ

নানা আয়োজনের মধ্য দিয়ে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের বার্ষিক বনভোজন ও পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।গত শনিবার (৪ মার্চ) শহরের তিতাস সিনেমাহল থেকে সড়ক পথে গোপালগঞ্জ ও বাগেরহাট ভ্রমণ করে জেলা প্রেসক্লাবের সদস্যরা। সকলে এক পোশাক পরিধান করে সড়ক পথে যাত্রা শুরু করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সালাম আরিফ, জেলা প্রেসক্লাবের সহ- সভাপতি কাইয়ুম উদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম শাহাদাত হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এম কে রানা, কোষাদক্ষ মহিব্বুল্লাহ্ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান, দপ্তর সম্পাদক মো. জহিরুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. মাকসুদুর রহমান , প্রচার সম্পাদক বাদল হোসেন সহ জেলা প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

যাত্রা পথে গান, নাচ, কবিতা আবৃত্তি র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। আগে বার্ষিক বনভোজন ও পুনর্মিলনী উপলক্ষে

সদস্যদের নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে সড়ক পথে বাগেরহাট শার্ট গম্বুজ মসজিদসহ বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করেন।

জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন বলেন, ভ্রমণ মানুষকে উদজিবিত করে। আমরা চেষ্টা করেছি জেলা প্রেসক্লাবের সদস্যদের নিয়ে সুন্দর একটি দিন কাটাতে।

জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুস সালাম আরিফ বলেন, আজ পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সদস্যদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধিতে শ্রদ্ধা নিবেদন এবং বার্ষিক বনভোজন ও পুনর্মিলনী উপলক্ষে গোপালগঞ্জ ও বাগেরহাট ভ্রমণ করেছি। আমরা চেষ্টা করেছি সদস্যদের সুন্দর একটি দিন উপহার দিতে।

তিনি আরও বলেন, প্রতি বছর এ ধরনের আয়োজন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd