টাকার অহংকারে ক্ষমতার দাপটে গৃহপালিত পশু কে ও ছারদিচ্ছে না মানুষ নামের নর পিচাশ

 

মোঃহাফিজুল ইসলাম শান্ত স্টাফ রিপোর্টার

গলাচিপা উপজেলায় চরকাজল ইউনিয়নের ৯নং ওয়ার্ড চর কপালভেড়ায় কলই খেত কেন্দ্র করে নয় মাসের গাভিন গরু পিটিয়ে মারার অভিযোগ উঠেছে একই গ্রামের হেল্লাল হাওলাদারের উপর।

অভিযোগ সূত্রে জানা যায় গত ০৭-০৩-২৩ ইংরেজি রোজ মঙ্গলবার কলই খেতে সবুজ খানের গরু দড়ি ছিরে গেলে খেতের মালিক হেল্লাল হাওলাদার লাঠি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।সবুজ খান ৯-৩-২৩ ইংরেজী তারিখ দুইজনকে আসামি করে অভিযোগ দায়ের করে।

গরুর মালিক সবুজ খান বলে,আমি পতিবন্ধী,

কৃষক কাজ করে খাই।আমার গরুটা দড়ি ছিড়া হেল্লালের খেতে গেলে লাঠি দিয়ে পিঠাইয়া মাইরা ফালায়।আমাকে গরু মাটি দেওয়ার ও হুমকি দেয়। আমি ফাড়ির দিকে যাইতে চাইলে আমারে রাস্তার উপর মারতে আসে।এলাকার লোকজন আইয়া আমারে বাড়ি পাঠাইয়া দেয়।শালিসি কইরা দিবে বলে সেই কথা কয়।এখনো কোন শালিসি করে নাই।তার পর আমি বিচার পাওয়ার আসায় চরশিবা পুলিশ ফাড়িতে অভিযোগ করি।

এবিষয় অভিযুক্ত হেল্লাল হাওলাদার মুঠোফোনে বলে,আমার উপর যে অভিযোগ দিয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তারা ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করছে।

 

এবিষয় চরশিবা পুলিশ ফাড়ির অফিসার্স ইনর্চাজ (এস আই) মোকতার হোসেন বলেন,বিষয়টি খুবই দুঃখজন,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।