ডুমুরিয়ার নাম্বার ওয়ান চিটার শাহিন আলম কলারোয়া থানা পুলিশের হাতে গ্রেফতার

 

সেলিম খান কলারোয়া উপজেলা থেকে ঃ

কলারোয়ায় দক্ষিণ বঙ্গের নাম্বার ওয়ান চিটার শাহিন অলম গ্রেফতার। কলারোয়া উপজেলার রাইটা নতুন বাজার গ্রামে স্বর্ন গয়না নিয়ে পালিয়ে যাওয়ার সময় গ্রাম বাসী চিটার শাহিন আলমকে আটক করে পুলিশে দেয়।
১১ জানুয়ারি বুধবার বিকাল আনুমানিক ৫ টায় রাইটা গ্রামে আব্দুল রহিমের বাড়িতে মেয়ে দেখার নাম করে স্বর্ন গয়না লুট করে পালানোর সময় গ্রাম বাসী চিটার শাহিন আলমকে আটক করে পুলিশ দেয় বলে যানান এলাকাবাসী।
এ বিষয়ে আব্দুল রহিমের ভাই দিন আলী বলেন, মেয়ে দেখান নাম করে সে স্বর্ন গয়না লুট করে পালানোর সময় আমারা তাকে ধরে ফেলি।পরে পুলিশ এসে তাকে ধরে নিয়ে গিয়েছে। ভুক্তি ভুগি পরিবার তাদের চেন চুরি করার অভিযোগ করেছেন।
তবে ইউপি সদস্য আলি আহম্মদ দাবি করে বলেন, তাকে চোর সন্দেহে গ্রাম বাসী আটক করেছে। এখন সে বেক্তি পুলিশ হেফাজতে আছে বলে জানান এই মেম্বার।
এ খবর চারিপাশে ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থান থেকে ভুক্তভোগী মানুষ আসতে থাকে তারাও অভিযোগ করেন মেয়ে দেখার নাম করে তাদের বাড়ি থেকেও লক্ষ লক্ষ টাকার অলংকার চুরি করেছে এই ব্যক্তি। ঘটনাস্থলে আলাইপুর এলাকার এক ভুক্তভোগী এবং ছোট আগুন পড়ে এলাকার এক ভুক্তভোগী সাংবাদিকের কাছে অভিযোগ করে বলেন কিছুদিন আগে আমাদের বাড়িতে মেয়ে দেখার নামে সে কিছু স্বর্ণলঙ্কার নিয়ে চলে গিয়েছে যার বাজার মূল্য লক্ষাধিক টাকা। এ বিষয়ে থানায় অজ্ঞাতনামা একটি অভিযোগও রয়েছে বলে দাবি করেন আলাইপুর গ্রামের অভিযুক্তকারী।
তারা সাংবাদিকদের কে আরো জানান এই প্রতারক বিভিন্ন ভাবে মানুষের বাড়িতে মেয়ে দেখার নাম করে বড় বড় সরকারি চাকরির পদ পদবীর পরিচয় দিয়ে স্বর্ণ অলংকার লুট করে থাকে।এই প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছে গ্রামবাসী।
এ বিষয়ে কলারোয়া থানা দায়িত্বরত অফিসার এস আই রঞ্জন কুমারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের কাছে একটি ফোন আসে যে রায়টা গ্রামে একজন চোর ধরা পড়েছে পরে আমাদের ইমারজেন্সি টিম দিয়ে তাকে উদ্ধার করে নিয়ে এসেছে। তার বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।
এ বিষয়ে কলারোয়া থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন মৃধা সাথে কথা বললে তিনি জানান তাকে আটক করা হয়েছে মামলা প্রক্রিয়াধীন আছে। কলারোয় এসে কোন দুই নাম্বারি করে চলে যাবে এমন কোন সুযোগ এই থানায় নেই বলেও জানান এই সুযোগ্য অফিসার।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *