ঢাকা চেম্বার অব কমার্স, এফ বি সি সি আই এবং দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যৌথ উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥ কারো পৌষ মাস আর কারো সর্বনাশ কথাটি পুরনো হলেও দিনাজপুরে যেন এই দৃশ্য বাস্তবে রুপ নিয়েছে। অর্থ সহায় সম্বল মানুষগুলো শীতের ভয়ে ঘর থেকে বের না হলেও নিন্ম আয়ের মানুষের নেই কোন উপায়। পরিবারের মুখে দুমুঠো ভাত যোগাতে শীতে কাটা দেয়া জার কে অপেক্ষা করে সংগ্রাম করে চলতে হচ্ছে তাদের। গায়ে উষ্ণ কাপড় না থকলেও মনোবল তাদের উষ্ণ। জীবন সংগ্রামে প্রতিনিয়ত তাদের শীতের সঙ্গে লড়াই। আর এই লড়াইয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন দিনাজপুর চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি।
ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, এফ বি সি সি আই এবং দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র যৌথ উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
১৩ই জানুয়ারি ২০২৪ শনিবার দিনাজপুর চেম্বার অব কমার্স প্রাঙ্গণে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম। এসময় উপস্থিত ছিলেন চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু,পরিচালক মোঃ মোসাদ্দেক হোসেন, সহিদুর রহমান পাটোয়ারী মোহন,প্রতাপ কুমার সাহা পানু,রাহবার কবীর পিয়াল,শাহ রেজাউর রহমান হিরু প্রমুখ।
দিনাজপুরে গত চারদিন ধরে জেঁকে বসেছে শীত।নিম্ন আয়ের মানুষেরা পরেছে বিপাকে। প্রচন্ড ঠান্ডায় শীত নিবারনে আগুন ধরিয়ে শরীর গরম করার চেষ্টা করছে তারা। এর মধ্যেই চেম্বারের শীতবস্ত্র মানুষের মাঝে বেঁচে থাকার এক অনান্য দৃষ্টান্ত।