তালতলা সুন্নাহ’র আলো সংগঠনের উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল ও হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৩অনুষ্ঠিত।

 

মোঃ জামশেদ মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি,

ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌর এলাকার তালতলা সুন্নারহ’র আলো সংগঠনের উদ্যোগে তাফসিরুল কোরআন মাহফিল ও হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৩অনুষ্ঠিত হয়েছে।

তালতলা সুন্নারহ’র আলো সংগঠনের উদ্যোগে বৃহস্পতিবার দিনব্যাপী তালতলা জামে মসজিদ মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

হিফজুল কোরআন প্রতিযোগিতায় কুমিল্লা এবং ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন মাদ্রাসার হাফেজে কোরআন ছাত্ররা তেলাওয়াতের প্রতিযোগিতায় অংশ নেন। গোলাম কবির সাঈদীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এমরান উদ্দীন জুয়েল, সাবেক মেয়র কসবা পৌরসভা,
বিশেষ অতিথি ছিলেন মোঃ সাইদুল ইসলাম ভুঁইয়া সজিব, ডা: মোঃ ছানাউল্লাহ,এম এইচ মানিক, সৈকত রেজা রতন ভুঁইয়া, মোঃ নিজাম উদ্দিন নিজাম, মোঃ মনির হোসেন,

প্রতিযোগিতায় যথাক্রমে ৫ পারা, ১০ পারা, ২০ পারা এবং ৩০ পারা গ্রুপে ৪০ জন প্রতিযোগীর অংশগ্রহনে ঢাকা থেকে আগত হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের বিচারদের বিচার কার্যের মাধ্যমে সম্পন্ন হয়। পরে ১ম পুরস্কার ২০ হাজার টাকা, ২য় পুরস্কার ১৫ হাজার টাকা, ৩য় পুরস্কার ১০ হাজার টাকা এবং ১২জন কে ক্রেসকার্ড ও ৬০০ টাকা করে অংশ গ্ৰহনকারী সকলকে পুরস্কার বিতরণ করে কোরআন প্রতিযোগিতা সমাপ্তি হয়। এসময় হুফফাজুল কুরআন ফাউন্ডেশনের প্রতিনিধিগন,ওলামায়ে কেরামগনসহ বিভিন্ন মাদ্রাসার হাফেজগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য পরে সারারাত ব্যাপী কোরআন তাফসির মাহফিল অনুষ্ঠিত হবে, মাহফিল প্রধান বক্তা কাজী এম এ ইউসুফ জাহান, প্রধান আকর্ষণ আহম্মদ আলী মোল্লা, বিশেষ বক্তা এম, জহির ইসলাম রুমি,ও হাফেজ এম, হাবিবুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *