তালায় ভিপি সম্পত্তি থেকে লক্ষাধিক টাকার গাছ কর্তন

নব কুমার দে (তালা থেকে): সাতক্ষীরা জেলার তালা উপজেলার কুমিরা ইউনিয়ন পরিষদের সামনে বাজার মোড় নামক স্থানে ভিপি সম্পত্তি থেকে লক্ষাধিক টাকার শিশু গাছ কর্তন করেছে।
১৮ জানুয়ারি( রবিবার) সকালে শেখ হায়দার আলী( ৬৫) পিতা- মৃত নজির উদ্দিন শেখ, গ্রাম- নোয়াপাড়া, থানা- তালা, জেলা -সাতক্ষীরা। তিনি গায়ের জোরে বেপারী এনে গাছ বিক্রয় করে কর্তন করতে থাকে। এ সময় জমি ভোগ দখলকারী কার্তিক চন্দ্র দে( ৫৫) বাবলু দে (৬৫) স্বপন দে (৫৮) উভয় পিতা – মৃত দুলাল কুমার দে,গৌতম দে (৪৩), পিতা-মৃত শুনিল কুমার দে বাধা দিলে হায়দার শেখের মেঝো ভাই শেখ আলী হাসান পিতা- মৃত নজির শেখ সরকারি কর বিভাগে চাকরির সুবাদে মোবাইল ফোনের মাধ্যমে ডি আই জি আলিমের ও সাতক্ষীরা পুলিশ সুপারের কথা বলে, বলে উনারা আমার আত্মীয়। এ বিষয়ে কোন নড়াচড়া করলে তোদের বাংলাদেশ থেকে ভারতের তাড়িয়ে দেব। এই সম্পত্তি তোদের না এই সম্পত্তি অন্য জনের। আমি গাছ বিক্রি করেছি তাতে তোদের কি? শেখ আলী হাসান মোবাইল ফোনের মাধ্যমে গৌতম কে বলে তুই আমার সাথে রাফাদফা কর। দুই বিঘা জমি আমাকে দিলে ক্ষমতা বলে জমি তোদের মালিকানা করে দেব।

পাটকেলঘাটা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আমিন খান চৌধুরীর কাছে জানতে চাইলে উনি এবং ওনার অফিসে আমিনুর রহমান ও রমজান আলী বলেন, শেখ আলী হাসান আমাদের মোবাইলের মাধ্যমে ডি সি, এ ডি সি এর ভয় দেখাচ্ছে। আমরা কি করব আমাদের এসিল্যাণ্ড স্যার বিষয়টি জানেন। উনি যে আদেশ দেন আমরা সেটা করবো।
তফসিল সম্পত্তি যার ইজারা কেস নং ১৯৩/৭৩-৭৪,খতিয়ান নং ১০২২,যার সাবেক দাগ নং ৪১১৭,৪১২০,৪১১৯,৪১২১,৪৭৩৭।
ইজারা গ্রহীতা( ১) শ্রী শুনীল কুমার দে, (২)শ্রী দুলাল কুমার দে উভয় পিতা-মৃত কালিপদ দে,গ্রাম-কুমিরা,থানা -পাটকেলঘাটা, সাতক্ষীরা।
এ বিষয়ে তালা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আরাফাত হোসেনের কাছে মোবাইল ফোনের মাধ্যমে জানতে চাইলে কি বলেন আমরা গাছ কাটা বন্ধ করে দিয়েছি। এরপরে তারা যদি গাছ কাটে তাহলে আমরা মামলা করব।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107