তালায় সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপন ও লায়লা পারভীন সেঁজুতিকে সংবর্ধনা

নব কুমার দে (তালা থেকে) :
সাতক্ষীরা জেলার তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের রাকিব অটো-এর ধানের চাতালে সাতক্ষীরা -১(তালা কলারোয়া) আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন ও সাতক্ষীরা- ৩১৩ মহিলা সংসদ সদস্য (সংরক্ষিত) লায়লা পারভীন সেঁজুতিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
শনিবার (৬ জুলাই) বিকাল ৫.৩০ টার সময় সাতক্ষীরা -খুলনা মহাসড়ক সংলগ্ন রাকিব অটো রাইচ মিলের চাতালে এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নগরঘাটা ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি স ম আকতার উল আলম।অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন কামরুজ্জামান রিকু ও তালা উপজেলার শ্রমিকলীগ সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ।
অনুষ্ঠানে সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপনকে সংবর্ধিত করেন নগরঘাটা ইউনিয়নের পক্ষ থেকে স ম আকতারুল উল আলম ও মহিলা সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতিকে সংবর্ধিত করেন রাকিব অটো রাইচ মিলের স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ ইবাদুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার বার নির্বাচিত তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তালা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার, পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ, তালা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোস্তারী সুলতানা পুতুল,তোবা পাইপ কোম্পানির স্বত্বধিকারী মীর শাহীন আলম। এছাড়া আরও উপস্থিত ছিলেন তালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মীর জাকির হোসেন,সংগাঠনিক সম্পাদক বি টিভি সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোজাফফর হোসেন সহ আওয়ামী লীগ, যুবলীগ, শ্রমিকলীগ,ছাত্র লীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন বলেন,আপনারা আমাকে যা দিয়েছেন তা ভোলার নয়।আপনারা তালা বাসী আমাকে অনেক ভালোবাসা দিয়েছেন।আপনাদের ভোটে আজ আমি সংসদে গিয়ে আপনাদের উন্নয়নের জন্য দুটি কথা বলতে পারি। পাটকেলঘাটা উপজেলা করার জন্য আপ্রান চেষ্টা করবো। আমি শুনেছি ও দেখেছি তালার নগরঘাটা ইউনিয়ন অনেক অবহেলিত। আমি চেষ্টা করবো এখানকার রাস্তা ঘাট, পানীয় ব্যবস্থা উন্নত করার জন্য।
লায়লা পারভীন সেঁজুতি বলেন,আমার জন্ম ভূমি এই নগরঘাটা ইউনিয়নে।আমার পিতা স ম আলাউদ্দীন যেদিন শহীদ হন সে দিন থেকে আমি পন করি আমিও পিতার মত মানুষের কল্যানে কাজ করে যাব। আমার কাজে সন্তুষ্ট হয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নির্বাচন করেছেন।আমি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।আমি তালা উপজেলার উন্নয়নের জন্য যাযা দরকার তা করবো ইনশাল্লাহ এই বলে সকলকে ধন্যবাদ জানিয়ে বক্তব্য শেষ করেন।


Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107