তালার দক্ষিণ নগরঘটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে নারীসহ যুবককে পিটিয়ে আহত ও মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ

 

মোঃ শাহিনুর রহমান শাহিন সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

তালার দক্ষিণ নগরঘটায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে শরিফুল ইসলাম নামে এক যুবককে পিটিয়ে আহত, নারীকে শ্লীলতাহানীর ও মোটরসাইকেল ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার দক্ষিণ নগরঘাটা গ্রামে।

থানায় লিখিত এজাহার ও আহত আব্দুল মালেক আনছারী, শফিকুল জানান বিবাদী পক্ষ সাথে তার দীর্ঘদিনের জমিজমা সংক্রান্ত একটি বিরোধ চলে আসছিল। তার সূত্র আসামী মোঃ রহমত মোড়ল, পিতা- মৃত রফিক মোড়ল, মোঃ আলমগীর, পিতা- মোঃ আব্দুর রকিব মোড়ল, মোঃ আব্দুর রকিব পিতা- মৃত আর রাজ্জাক মোড়ল, মোঃ সুজন, মোঃ সবুজ, উত্তর পিতা- মোঃ রহমত মোল শমত আলী, মোঃ আজগর আলী, মোঃ আক্তার, সর্ব পিতা- মৃত মো মোঃ নাহিদ পিতা- মোঃ নাসির মোড়ল, মোঃ নাসির মোড়ল, পিতা-মৃত আব্দুর রাজ্জাক মোড়ল, সর্ব সাং- দক্ষিণ নগরঘাটা, থানা- পাটকেলঘাটা গন জমি জমা সংক্রান্তে বিরোধের কারনে আসামীপক্ষ সর্বদা আমাকে সহ আমার পরিবারের সদস্যদের মারপিট করিবে, খুন-জখম করিবে, জমি জমা জবর দখল করিবে এবং বিভিন্ন প্রকারে ক্ষতি সাধন করিবে বলিয়া প্রকাশ্যে হুমকি প্রদর্শন সহ সর্বদা ষড়যন্ত্র করিয়া আসিতেছে। এমতাবস্থায়, ঘটনার শুক্রবার দুপূরের সময় উল্লেখিত আসামীগন বেআইনী জনতার হাতে ধারালো দা, লোহার রড, শাবল, লাঠি সোটা সহকারে ঘটনাস্থল আমার বাড়ির উঠানে অনধিকার প্রবেশ পূর্বক জমি জমা সংক্রান্তে আমাকে উদ্দেশ্যে করিয়া অকথ্য ভাষায় গালি গালাজ করিতে থাকে। এখন আমি আসামীদের গালি গালাজের প্রতিবাদ করিলে আসামী আমাকে এলোপাতাড়ী কিল, ঘুষি মারিয়া আমার শরীরের বিভিন্ন স্থানে জখম করে। ঐ সময় আমার পুত্র বধু- মোজার খাদিজা বেগম, লাবনী বেগম আমাকে রক্ষা করিতে আগাইয়া আসিলে আসামীগন আমার পুত্র বধূষয়কেও এলোপাতাড়ী কিল, ঘুসি মারিয়া জখন করে। মারপিট কালে অসৎ উদ্দেশ্যে আমার পুত্র বন্ধুর মাথার চুল ও পরনের কাপড় চোপড় ধরিয়া টানা হেচড়া করত। শ্রীলতাহানী ঘটায় সহ মাটিতে ফেলিয়া এলোপাতাড়ী কিল, ঘুষি মারিয়া ও লাঠি সোটা দ্বারা মারপিট করতঃ বুকে, পিঠে, তলপেটে সহ শরীরের বিভিন্ন স্থানে না, বেদনা-দায়ক জখম করে। গলায় থাকা দুই পুত্রবধুর ২টি স্বর্ণের চেইন নিয়া নেয়। আমি সহ আমার পুত্র বন্ধুদ্বয় কৌশলে আসামীদের কবল হইতে নিজেদের রক্ষা করতঃ দৌড় আশ্রয় গ্রহন করিলে আসামীগন আমার বসত বাড়ীর উঠানে রক্ষিত আমার পুত্র মোঃ শরিফুল ইসলাম আনছারী (২০) এর ব্যবহৃত ডায়াং (চায়না), ৮০ সিসি মোটর সাইকেল ভাংচুর করে ক্ষতি সাধন করে বলে লিখিত এজাহার ও প্রত্যক্ষদশীরা জানান।

এ ঘটনায় আব্দুল মালেক আনসারী বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। এরপর থেকে আসামীগন আরো ক্ষিপ্ত হয়ে বিভিন্ন ধরনের ভয়-ভীতি এমনকি জীবননাশের হুমকি দিয়েচ্ছে বলেও শফিকুল জানান। এ ঘটনায় বাদী আনসার আলী ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107