1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন

বাদুড়িয়ায় অসহায় দিন মুজুরের সম্পত্তি সন্ত্রাসি তান্ডব চালিয়ে জোরপূর্বক জমি জবরদখল করে নিয়েছে আতিয়ার বাহিনী।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩০৯ Time View
সাতক্ষীরা শ্যামনগর উপজেলার বাদুড়িয়ায় নিরহ অসহায় দিনমজুর মোঃ রফিকুল ইসলামের জমি জোরপূর্বক সন্ত্রাসী তাণ্ডব চালিয়ে জবরদখল করে নিয়েছে বলে অভিযোগ উঠেছে ।
মিজানুর রহমান মিজান
সাতক্ষীরা প্রতিনিধি
সরজমিনে গিয়ে জানা যায় সাতক্ষীরা শ্যামনগর উপজেলার বাদুড়িয়া গ্রামের আটুলিয়া, মৌজা, জে, এল নম্বর ১০৭, যার খতিয়ান নম্বর ৫৮৮, দাগ নম্বর ৩৭১২, মোট জমির পরিমাণ ৬৬ শতক, উক্ত সম্পত্তি কোবালা সূত্রে মালিক অনুযায়ী মালিক হলো, বাদুড়িয়া গ্রামের মৃত শেহের আলী কয়াল এর ছেলে মোঃ রফিকুল ইসলাম তিনি তার সম্পত্তি ধান্য চাষাবাদ এর মাধ্যমে শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছিলো। প্রতিপক্ষ বিবাদীগণ  অতীব দুর্দান্ত দুর্ধর্ষ পর সম্পদ লোভী আইন অমান্য ও শান্তি শৃঙ্খলা বিনষ্ট করে উক্ত জমি জবর দখল সন্ত্রাসী তাণ্ডব চালিয়ে ও প্রাণনাশের হুমকি দিয়ে জমি দখল করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
 এ বিষয় নিয়ে ভুক্তভোগী মোঃ রফিকুল ইসলাম বলেন, এই জমি আমার রেজিস্ট্রি কোবালাকৃত সম্পত্তি যা আমি প্রকৃত জমির মালিকের নিকট হতে রেজিস্ট্রি কোবালা সূত্রে মালিক প্রাপ্ত হইয়া দীর্ঘদিন যাবত শান্তিপূর্ণভাবে ভোগ দখল করে আসছি, কিন্তু সম্প্রতি সময়ে প্রতিপক্ষ বিবাদীগণ মোঃ আতিয়ার রহমান, মোঃ মোমিন আলী,  মোঃ শফিকুল ইসলাম,  উভয় পিতা মৃত শেহের আলী কয়াল সম্পর্কে আমরা ভাই ভাই, তারা লাভ ও লোভের বশবর্তি হইয়া গায়ের জোরে আমার ওপর আক্রমণ চালিয়ে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দিয়ে সেখানে বসত ঘর নির্মাণ করে দখল করে বসে আছে।
 এ বিষয় নিয়ে জমি উদ্ধারের দাবিতে স্থানীয় ইউপি  ও উপজেলা পরিষদ সহ বিভিন্ন আইন শৃঙ্খলা  সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিচারের দাবি জানিয়েছি, কিন্তু কোন ফল পাই নাই।
 তাই আজ বাংলাদেশ সরকার প্রধানমন্ত্রী জনদরদী শেখ হাসিনার কাছে একটাই দাবি আমি একজন অসহায় মানুষ আমার জীবনের অনেক ঝুঁকি রয়েছে যে কোন মুহূর্তে একটা দুর্ঘটনা ঘটতে পারে তাই দ্রুত একটা শান্তিপূর্ণ ব্যবস্থা নেওয়ার জন্য আপনার দৃষ্টি আকর্ষণ করছি।
সাক্ষাতে বিবাদী মোঃ আতিয়ার রহমান বলেন, আমার মায়ের নামের সম্পত্তি ও লিখে নিয়েছে তাই আমাদের নামে ফেরত না দেওয়া পর্যন্ত আমরা এ জমি দখল ছাড়বো না শুধু তাই নয় এই সম্পত্তির পারে যে আসুক না কেনো তাকেও ছেড়ে কথা বলবো না।
এ বিষয় নিয়ে মোহাম্মদ রফিকুল ইসলাম বাদী হয়ে শ্যামনগর  থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
শ্যামনগর থানার অফিসার  ইনচার্জ
মোহাম্মদ নুরুল ইসলাম বাদল বলেন,
আমরা একটা অভিযোগ পেয়েছি সরজমিনে দ্রুত তদন্ত করে এর উপযুক্ত ব্যাবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd