দিনাজপুরের ঘোড়াঘাটে চার্জার ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ঘোড়াঘাটে আবাদি জমির সেচ ড্রেন থেকে ফরহাদ হোসেন(৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। জানা যায় নিহত ফরহাদ হোসেন জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার গণেশপুর গ্রামের সেকেন্দার আলীর ছেলে। মৃত ব্যক্তি পেশায় ভ্যানচালক।

২৪ শে জানুয়ারি বুধবার থানা পুলিশ স্থানীয় লোকজন সূত্রে জানা যায়, স্থানীয় লোকজন সেচ ড্রেনের মধ্যে অজ্ঞাত ব্যক্তির লাশ দেখতে পাইলে সঙ্গে সঙ্গে ৯৯৯, ফোন দিলে তাৎক্ষণিক স্থানীয় থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে। পুলিশ লাস উদ্ধার করার পর কিছুক্ষণের মধ্যেই নিহত ব্যক্তির পরিচয় জানতে পারেন নিহত ব্যক্তির বাড়ি পাঁচবিবি উপজেলাতে। পরে নিহতের ভাই ইউপি সদস্য শাহাজাহান আলী ঘটনাস্থলে এসে লাশ সনাক্ত করেন।

নিহতের ভাই শাহাজাহান আলী জানান পুলিশ এবং গণমাধ্যম কর্মীকে জানান আমার ভাই, গত রবিবার (২১ জানুয়ারি) বিকাল থেকে পাওয়া যাচ্ছিলো না। আমার ভাইকে না পাওয়ায় আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব অনেক জায়গায় খোঁজাখুঁজির পর অবশেষে নিখোঁজের পরের দিন পাঁচবিবি থানায় একটি সাধারণত ডায়েরি করি ।

দিনাজপুর জেলা ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, তাৎক্ষণিকভাবে জানিয়েছেন মৃত ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লাশ সুরাতাল করেছি, প্রকৃত ঘটনা জানার জন্য মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পরবর্তীতে মৃত পরিবারের লোকজন আইনগত ব্যবস্থা গ্রহণ করলে,
আমরা আইনগত ব্যবস্থা নেবো ।