দিনাজপুরে জাতীয় পার্টি থেকে অর্ধশতাধিক নেতা-কর্মীর আওয়ামী লীগের সহযোগী সংগঠন তাঁতী লীগে যোগদান

====================
মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অনুগত্য স্বীকার করে এবং দিনাজপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রতি বিশ্বাস ও আ¯’া রেখে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস আলী ইদন-এর নেতৃত্বে জাতীয় পার্টি থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতী লীগে যোগদান করেছেন।

বুধবার (১৪ ফেব্রুয়ারী) বাসুনিয়াপট্টি¯’ দলীয় কার্যালয়ে দিনাজপুর জেলা তাঁতী লীগের আহবায়ক মো. জাহাঙ্গীর আলম আলাল-এর সভাপতিত্বে জাতীয় পার্টি থেকে তাঁতী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ইমদাদ সরকার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. এস এম শামীম আলম সরকার বাবু ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জেমী।

দিনাজপুর জেলা তাঁতী লীগের সদস্য সচিব শামসুল হুদা শান্ত’র সঞ্চালনায় শুভে”ছা বক্তব্য রাখেন সাবেক জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস আলী ইদন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা তাঁতী লীগের সদস্য সৈয়দা সুলতানা ফেরদৌসী, মনোয়ার হোসেন মেরাজ, পৌর তাঁতী লীগের আহবায়ক আবু বকর সিদ্দিক রোমান, সদস্য সচিব আহমেদ হুমায়ুন কবীর, সদর উপজেলা তাঁতী লীগের সদস্য সচিব মো. তৈয়বুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই জেলা তাঁতী লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম আলাল ও অতিথিবৃন্দের হাতে ফুলের নৌকা তুলে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অনুগত্য স্বীকার করে এবং দিনাজপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র প্রতি বিশ্বাস ও আ¯’া রেখে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. ইদ্রিস আলী ইদন-এর নেতৃত্বে জাতীয় পার্টি থেকে অর্ধ শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ তাঁতী লীগে যোগদান করেন।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107