দিনাজপুরে শেখ রাসেলের জন্মবার্ষিকী উপলক্ষে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন

মােঃ জাহিদ হোসেন , দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর উপশহরস্থ জাগরণী আদর্শ শিক্ষালয়ের আয়োজনে শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (৪ নভেম্বর-২০২৩) সকাল সাড়ে ৯টায় জাগরণী ক্লাবের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মবার্ষিকী উপলক্ষে চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার। জাগরণী সংঘ ও গ্রন্থাগার এবং জাগরনী আদর্শ শিক্ষালয়ের আহবায়ক আলহাজ্ব মোঃ মতিয়ার রহমান চৌধুরী’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল।
জাগরণী সংঘ ও গ্রন্থাগারের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আহসানুজ্জামান চঞ্চলের সঞ্চালনায় অনুষ্ঠানে জাগরণী সংঘ ও গ্রন্থাগার ও জাগরণী আদর্শ শিক্ষালয়ের সদস্য সচিব এ্যাডভোকেট মোঃ খালেকুজ্জামান চৌধুরী, জাগরণী সংঘ ও গ্রন্থাগারের সদস্য আমজাদ হোসেন জাহেরী, মোঃ দবিরুল ইসলাম, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সাজ্জাদ হোসেন বিশ্বাস, সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন, শিক্ষালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেজাউল ইসলাম, সহকারী শিক্ষক শাকিল খানসহ শিক্ষালয়ের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশ শেষে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল।


Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-includes/functions.php on line 5427

Notice: ob_end_flush(): Failed to send buffer of zlib output compression (0) in /home/satkhirabarta/public_html/wp-content/plugins/really-simple-ssl/class-mixed-content-fixer.php on line 107