দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের প্রতি ট্রাক মালিক গ্রুপের অভিনন্দন

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে
বিজয়ীদের প্রতি ট্রাক মালিক গ্রুপের অভিনন্দন
==================
মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধি ॥
দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫) সালের নির্বাচনে শামীম চৌধুরী পরিষদের প্রধান রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক প্রতাপ কুমার সাহা পানু, কোষাধ্যক্ষ মো. শামীম কবীর ও সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেনসহ সকল নির্বাচিত পরিচালকদের ট্রাক মালিক গ্রুপ এর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

এক অভিনন্দন বার্তায় দিনাজপুর ট্রাক মালিক গ্রুপের সভাপতি মো. সেরাজুল ইসলাম বলেন, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক (২০২৩-২০২৪ ও ২০২৪-২০২৫) সালের নির্বাচনে শামীম চৌধুরী পরিষদের প্রধান রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর ট্রাক মালিক গ্রুপের সাধারণ সম্পাদক প্রতাপ কুমার সাহা পানু, কোষাধ্যক্ষ মো. শামীম কবীর, সাংগঠনিক সম্পাদক মো. সানোয়ার হোসেনসহ সকল নির্বাচিত পরিচালকদের ট্রাক মালিক গ্রুপ এর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, দিনাজপুরের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র নির্বাচিত সদস্যরা জেলার ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও ব্যবসায়ীদের কল্যাণে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। ট্রাক মালিক গ্রুপের নেতৃবৃন্দ নবনির্বাচিত কমিটির সদস্যদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য, গত ১৮মার্চ শনিবার অনুষ্ঠিত দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র দ্বি-বার্ষিক নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে ও সম্মিলিত প্রগতিশীল ব্যবসায়ী ‘মিনু’ পরিষদ ৩টি পদে বিজয় লাভ করেছে।