দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অর্থ বিতরণ

মােঃ জাহিদ হোসেন , দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকের পরিবারের সদস্য ও অসুস্থ শ্রমিকদের মাঝে অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ৩২ জন শ্রমিকের পরিবারের প্রতিজনকে নগদ ৫০ হাজার টাকা করে সর্বমোট ১৬ লাখ টাকা বিতরণ করা হয়েছে। ৩২ জনের মধ্যে মৃত ২৫ জন শ্রমিক ও অসুস্থ ৭ জন শ্রমিক রয়েছেন।
বৃহস্পতিবার (৪ এপ্রিল-২০২৪) দুপুরে শহরের সুইহারীস্থ জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের হাতে নগদ অর্থ তুলে দেন দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মোঃ আব্দুল হাকিম ও সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি। অনুষ্ঠানে জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পদক শেখ বাদশা, সহ- সাধারণ সম্পাদক মোঃ ইলিয়াস হোসেন মুন্না, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক মোঃ রহিদুল ইসলাম রেজু, সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সম্রাট, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ লিটন, শ্রমিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্য মিলন হাওলাদার, নুর আলম শেখ আকালু, আনোয়ার হোসেনসহ অন্যান্য সদস্য ও মৃত শ্রমিকের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
দিনাজপুর জেলা মটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফজলে রাব্বি বলেন, আমরা শ্রমিকদের নিকট থেকে চাঁদার টাকা হতে এই অনুদান দেয়া হয়েছে। ভবিষ্যতে যাতে আরো সহযোগিতা করতে পারি এ জন্য আপনারা সবাই আমাদের জন্য দোয়া করবেন