দিনাজপুর সদরের মুরাদপুরে কাশফুল সেবা ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রি বিতরণ

,মোঃ জাহিদ হোসেন দিনাজপুর প্রতিনিধি // দিনাজপুর সদর উপজেলার সাহেবডাঙ্গা বাজারের স্বেচ্ছাসেবী সংগঠন মুরাদপুর কাশফুল সেবা ফাউন্ডেশনের উদ্যোগে দুস্থ-অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও খাদ্যসামগ্রি বিতরণ করা হয়েছে।
শুক্রবার (১৬ জানুয়ারি-২০২৪) বিকেলে মুরাদপুর সাহেবডাঙ্গা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে এসব শীতবস্ত্র ও খাদ্যসামগ্রি দুস্থ-অসহায় মানুষের হাতে তুলে দেয়া হয়।
মুরাদপুর কাশফুল সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আজমল হোসেন হিল্লোল-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উথরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ মোঃ আনারুল ইসলাম ও উথরাইল ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ মনোয়ার হোসেন মোস্তান।
অনুষ্ঠানে কাশফুল সেবা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সিয়াম আহমেদ, সহ-সভাপতি মোঃ নেয়ামুল হক, মোঃ শাহ আলম, কোষাধ্যক্ষ মোঃ আরিফ হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ রানা, রাজু আহমেদ, সদস্য মাআরিফুল ইসলাম, শাহিন আলম, আশরাফুল আলম, মোঃ মাসুদ, মোঃ কামরুজ্জামান, শামীম হোসেনসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
কাশফুল সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ আজমল হোসেন হিল্লোল জানান, এটি একটি সম্পূর্ণ অরাজনৈতিক ও অলাভজনক স্বেচ্ছোসেবি সংগঠন। দুস্থ-অসহায় মানুষের সেবা করাই এই সংগঠনের মূল লক্ষ্য। সংগঠনটি এলাকাভিত্তিক হলেও পর্যায়ক্রমে এই সংগঠনের কার্যক্রম ইউনিয়ন, উপজেলা ও জেলা পর্যায়ে সম্প্রসারণ করা হবে।
উল্লেখ্য, অনুষ্ঠানে ৫০ জন দুস্থ- অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্যসামগ্রি বিতরণ করা হয়। প্রত্যেককে একটি কম্বল ও খাদ্যসামগ্রির একটি প্যাকেট প্রদান করা হয়। ১৪ কেজি ওজনের প্রতিটি খাদ্যসামগ্রির প্যাকেটে রয়েছে চাল, সয়াবিন তেল, আলু, পিয়াজ, লবনসহ অন্যান্য সামগ্রি।