দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটর মাদকসহ গ্রেফতার

মোঃ জাহিদ হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটর পারভেজ হোসেন (৩৬) নামে কর্মকর্তাকে ফেনসিডিল সহ গ্রেপ্তার করেছে বিজিবি। পরে তাকে ৪ বোতল ফেনসিডিল সহ দিনাজপুর কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে।

আটক মাদক ব্যবসায়ী পারভেজ হোসেন দিনাজপুর শহরের পাটুয়াপাড়া আজগর আলীর ছেলে এবং দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডাটা এন্ট্রি অপারেটর ও প্রগতিশীল কর্মচারী পরিষদের প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছে।
আজ রবিবার রাত ৯ টার দিকে দিনাজপুর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম আটক মাদক ব্যবসায়ী পারভেজ হোসেনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে গ্রেফতার দেখানো হয়েছে বলেও নিশ্চিত করেছেন।
কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ বলেন আজ রবিবার বিকাল সাড়ে পাঁচটার দিকে দিনাজপুর শহরের সীমান্তবর্তী খানপুর এলাকা হতে চার বোতল ফেনসিডিল সহ দ্রুতগামী মোটরসাইকেলে নিয়ে শহরে প্রবেশ করার সময় বিজিবি সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করে আটক করে। পরবর্তীতে তার শরীর তল্লাশি চালিয়ে চার বছর ফেনসিডিল সহ হাজী মোহাম্মদ দানের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মরত পারভেজ হোসেনকে আটক করে বিজিবি সদস্যরা। আটক পারভেজ হোসেনকে চার বোতল ফেনসিডিল সহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করে।
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কর্মরত ডাটা এন্ট্রি অপারেটর ও প্রগতিশীল কর্মচারী পরিষদ প্রস্তুতি কমিটির আহ্বায়ক পারভেজ হোসেন নিয়মিত মাদক সেবন ও বিক্রির কাজটি করে আসছে বলেও বিভিন্ন সূত্র থেকে তথ্য পাওয়া গেয়ে।
এই মাদকাসক্ত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কর্মরত থাকলে অনেক ছাত্র-ছাত্রী ও তার দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারে বলেও সচেতন মহল আশঙ্কা করছে।
অফিসার ইনচার্জ আরো বলেন, সোমবার দুপুরে আটক পারভেজ হোসেনকে আদালতে প্রেরণ করা হবে।