1. nazmulrj40@gmail.com : md nazmul : md nazmul
  2. mizansatkhirapress@gmail.com : Satkhira Barta : Satkhira Barta
  3. tasahmed7@gmail.com : satkhira barta : satkhira barta
  4. shohaghassan0912@gamil.com : মোহনা নিউজ : মোহনা নিউজ
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন

নওগাঁয় ডাকাতি হওয়া মালামাল সহ-আটক ডাকাত সদস্য (৭)

Reporter Name
  • Update Time : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৪৯ Time View

সোহেল রানা নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁয় ৫০০শত মন ধান বোঝাই ট্রাক ডাকাতির সাথে জড়িত আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র ও লুণ্ঠিত মালামাল উদ্ধার হয়। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান নওগাঁর পুলিশ সুপার রাশিদুল হক।

গ্রেফতার কৃতরা হলেন,ডাকাত দলের মূল হোতা আলমগীর হোসেন (৩৯), ট্রাক চালক ফিরোজ কাজী (২৭),নওগাঁ জেলার বদলগাছী উপজেলার দক্ষিণ পারিচা গ্রামের মৃত তাজিম উদ্দিনের ছেলে মিলন হোসেন শান্ত (৩৬), একই উপজেলার চকগপি গ্রামের মৃত মজা মণ্ডলের ছেলে ফিরোজ মন্ডল (৫২), আত্রাই উপজেলার ভর তেতুলিয়া গ্রামের মৃত আজিম মণ্ডলের ছেলে লিটন মন্ডল (৩৫), বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার শ্রীপুর গ্রামের আবু সাইদ মন্ডল এর ছেলে মামুন মন্ডল ওরফে গদা(৩৫),জয়পুরহাট সদর উপজেলার পশ্চিম পারুলিয়া গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে নুর আলম (৩৫)
সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন,গত ৯/০২/২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ৯ টার দিকে ফেরিঘাট থেকে ৫০০ পাচ শত মন ধান বোঝাই একটি ট্রাক সহ যার মূল্য ৫৬ লক্ষ টাকা। মহাদেবপুর থানার নওহাটা মোড়ে শামসুল হক অটো রাইস মিলের আরেকটি ট্রাক নীলফামারীর উদ্দেশ্য রওনা দেয়। ধান বোঝাই ট্রাক নিয়ে আনুমানিক রাত ১১ টায় বদলগাছী থানাধীন জিধিরপুর মৌজার হর্টিকালচার দক্ষিণে বদলগাছীগামী পাকা রাস্তার উপর পৌঁছালে পিছন দিক থেকে নীল রঙের ৩ টনী এস,এম এল একটি ট্রাক ধান বোঝায় ট্রাককে ওভার টেক করে ট্রাক থেকে ধান পড়ে যাচ্ছে বলে গাড়ি থামতে বলে,ড্রাইভার গাড়ির গতি কমিয়ে দাড়িয়ে গেলে সঙ্গে সঙ্গে ৮/৯ জনের একটি ডাকাত দল তাদের দেশিয় অস্ত্রের মুখে জিম্মি করে মারধর করে। ছুরি চাকু দেখিয়ে নগদ ৮ হাজার টাকা সহ ধান বোঝায় ট্রাক ও তাদের ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক নিয়ে চলে যায়।
উক্ত ডাকাতির ঘটনার পরপরই ডাকাতদের সনাক্তকরন,গ্রেফতার,লুণ্ঠিত ট্রাক,ধান ও নগদ ৫০০০ পাচ হাজার টাকা উদ্ধার করে করে পুলিশ। গোয়েন্দা তথ্য ও
তথ্যপ্রযুক্তি জি,পি,এস ট্র্যাকার ব্যবহার করে ০৯/০২/২০২৩ তারিখ রাত হতে ১০/০২/২০২৩ তারিখ সন্ধ্যা পর্যন্ত অভিযান চালিয়ে দুপচাঁচিয়া, আদমদীঘি,জয়পুরহাট,আক্কেলপুর ও বদলগাছী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার এবং ধান বোঝায় ট্রাক নগদ ৫০০০ টাকা সহ-সর্বমোট ৭০ সত্তর লক্ষ৫ হাজার টাকা মুল্যের মালামাল উদ্ধার করেছে পুলিশের চৌকস টিম।
পুলিশ সুপার আরও বলেন,আরও কিছু তথ্য সংগ্রহের সার্থে আসামিদের বিরুদ্ধে রিমান্ডের আবেদন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

প্রধান উপদেষ্টা

মো: মোশারফ হোসেন
প্রযুক্তি সহায়তায়: csoftbd